ক্র্যাবের স্থায়ী অফিস দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

আগের সংবাদ

রপ্তানি পণ্যের বহর বাড়ছে : মাইলফলকের ঘরে টেক্সটাইল, কৃষি এবং চামড়াজাত পণ্য

পরের সংবাদ

যায় হাঁসের ছানা আসে মাদক

প্রকাশিত: মে ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি : শ্রীমঙ্গল সিন্দুরখান সীমান্ত দিয়ে ভারতে পাচার হচ্ছে হাঁসের ছানা। এর বিপরীতে দেশে আসছে মদ, ফেনসিডিল ও ইয়াবা।
গতকাল মঙ্গলবার সকালে এমন একটি চালান জব্দ করেছেন বিজিবি ৫৫ ব্যাটালিয়নের সিন্দুরখান বিওপির জোয়ানরা। এ সময় পাচারের উদ্দেশ্যে আনা ৩৮০টি হাঁসের বাচ্চা, ভারত থেকে অবৈধভাবে আনা বিভিন্ন ধরনের ৯ বোতল দামি মদ জব্দ করা হয়। আটক করা এ চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। চক্রের আরেক সদস্য পালিয়ে যায়। আটক পাচারকারীর নাম হুমায়ুন মিয়া। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ঢলমণ্ডল গ্রামে। জব্দকৃত হাসের ছানা, মদ এবং আটক পাচারকারীকে গতকাল বিকাল ৫টার দিকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়। বিজিবি সিন্দুরখান ক্যাম্পের কমান্ডার সুবেদার মো. তফাজ্জল হোসেন জানান, এ চক্র গোপনে প্রায়ই এই আদান-প্রদানের পাচার কাজ করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার সকালে শ্রীমঙ্গল সিন্দুরখান সীমান্তের লালটিলা এলাকায় এ চক্রকে তারা শনাক্ত করেন। এরপর এক সদস্যকে আটক করতে সক্ষম হন। এ সময় চক্রের স্থানীয় সদস্য ফোরকান মিয়া পালিয়ে যায়। তবে পালিয়ে যাওয়ার সময় তার ব্যবহৃত মোবাইল ফোনটি পড়ে গেলে এটি জব্দ করে বিজিবি।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির জানান, এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় মামলা হয়েছে। তবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে জব্দ হাঁসের ছানা নিলামে বিক্রি করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়