ক্র্যাবের স্থায়ী অফিস দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

আগের সংবাদ

রপ্তানি পণ্যের বহর বাড়ছে : মাইলফলকের ঘরে টেক্সটাইল, কৃষি এবং চামড়াজাত পণ্য

পরের সংবাদ

ভেড়ামারা : পদ্মার চরের বালু কাটায় ৪ জনের জরিমানা

প্রকাশিত: মে ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের চর গোলাপনগর এলাকায় পদ্মার চর থেকে অবৈধভাবে বালু কাটার অপরাধে ৪ জনের কাছ থেকে ২ লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে। অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা রেকসোনা খাতুন। গতকাল মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেকসোনা খাতুন।
জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুরে ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের চর গোলাপনগর এলাকার পদ্মা নদীর চর থেকে অবৈধভাবে বালু কেটে নেয়া হচ্ছে- এমন সংবাদ পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেকসোনা খাতুন সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালান। এ সময় বালু কাটার অভিযোগে আনারুল হক, মাইদুল ইসলাম, আলামিন ও হৃদয় হোসেনের বিরুদ্ধে ৪টি মামলা দিয়ে ৫০ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। অভিযানে ভেড়ামারা থানার এএসআই মারুফসহ আনসার সদস্যরা উপস্থিত ছিলেন। অবৈধভাবে বালু কাটার অভিযোগে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে অভিযুক্তদের বিরুদ্ধে মোবাইল ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়