বাটলার ঝড়ে বিধ্বস্ত দিল্লি

আগের সংবাদ

চাঁদার হাট নিউমার্কেট-গাউছিয়া

পরের সংবাদ

আলিয়ার লেহেঙ্গা তৈরিতে ব্যয় ৩ হাজার ঘণ্টা

প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বলা যায় রূপকথার গল্পের মতোই বিয়ে হয়েছে আলিয়া রণবীরের। জীবনের উত্থান-পতনে দুজনেই অনেকের সঙ্গে সম্পর্কে জড়ালেও শেষ পর্যন্ত ১৪ এপ্রিল তারাই একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন। বিয়েতে সব্যসাচীর পোশাকে নিজেকে সাজালেও নিজের মেহেদি অনুষ্ঠানের জন্য নিজেকে সাজাতে বেছে নিয়েছিলেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা গোলাপি লেহেঙ্গাকে। আর সেটাই ফ্যাশন দুনিয়ায় ঝড় তুলেছে। কারণ আলিয়ার মেহেদি অনুষ্ঠানের জন্য বিশেষভাবে তৈরি মনীষ মালহোত্রার গোলাপি রঙের ওই লেহেঙ্গার বিশেষত্ব হলো লেহেঙ্গার পুরোটা জুরেই ছিল হাতের কাজ।
এই বিশেষ লেহেঙ্গা তৈরি করতে হস্তশিল্পে ব্যয় হয়েছে ৩ হাজার ঘণ্টা। লেহেঙ্গার নকশা দেখলে মনে হয় পুরো পোশাকজুড়ে স্বপ্ন আঁকা, এ যেন আরেক নকশি কাঁথা। গোলাপি রঙের ওই লেহেঙ্গায় ১৮০টি রঙিন টেক্সটাইল প্যাচ রয়েছে। সত্যিকারের সোনার জরি এবং অ্যাপ্লিকে ভরা এই হাতে বোনা সিল্কে রয়েছে বেনারসি ব্রোকেড, জ্যাকোয়ার্ড, বাঁধানি, কাছা রেশম নট এবং কনের আগের পোশাকের কিছু স্ক্র্যাপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়