সুবিধাবঞ্চিতদের মাঝে পাথওয়ের ইফতার বিতরণ

আগের সংবাদ

চ্যালেঞ্জে ভারসাম্যের কূটনীতি : ইউক্রেন যুদ্ধ নিয়ে দুই পরাশক্তির চাপ, কোয়াড-আইপিএসে যোগ দিতে মার্কিন তাগিদ, চীনের মানা

পরের সংবাদ

‘ইমরান খান কুর্তা’র বিক্রি শুরু

প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাকিস্তান তেহরিকে ইনসাফের চেয়ারম্যান ও দেশটির সদ্য ক্ষমতা হারানো প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি সম্বলিত জামা (ইমরান খান কুর্তা) ফের বিক্রি শুরু করেছে ফ্যাশন হাউস কারমা। সবশেষ এই জামা বিক্রি হয়েছিল নয় বছর আগে। গত বুধবার ডন নিউজ এ খবর নিশ্চিত করে। সংবাদমাধ্যমটি জানায়, ফ্যাশন হাউসটি সর্বপ্রথম ২০১৩ সালে এই জামার সাথে পাকিস্তানিদের পরিচয় করিয়ে দেয়। তখন এই জামা ৪ হাজার রুপিতে বিক্রি করা হতো। জানা যায়, কারমা যখন ব্যতিক্রমী এই জামাটি নিয়ে আসে, তখন তা নির্বাচনের আগে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল। পিটিআই নেতাকর্মীরা জনসভা, র‌্যালি ও মিটিং-মিছিলে অংশ নিত এই জামা পরে। নতুনভাবে যে জামাগুলো বিক্রি করা হচ্ছে, সেগুলোর একাধিক রঙ। তার ওপর সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি। কারমা ফ্যাশন হাউজ জানায় ‘ইমরান খান জামা’র চাহিদা আগের তুলনায় বেশি। কারমা এমন সময় জামাটি নতুনভাবে বিক্রির জন্য নিয়ে আসলো, যখন কিনা ইমরান খান আস্থা ভোটে হেরে প্রধানমন্ত্রীত্ব হারালেন। ফলে তার সমর্থকদের কাছে স্বাভাবিকভাবেই জামাটির চাহিদা বেশি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়