ইমরান খান : দুঃখ পেলেও রায় মেনে নিয়েছি

আগের সংবাদ

হৃদয়কৃষ্ণকে ফাঁসানোর নেপথ্যে : ঈর্ষান্বিত শিক্ষকদের ষড়যন্ত্র, সঙ্গে ধর্মীয় সংগঠন ও আওয়ামী লীগের একটি গ্রুপ, কারাবাস শেষ হলেও স্কুলে ফিরতে পারেননি হৃদয়কৃষ্ণ মণ্ডল

পরের সংবাদ

দেশীদশ ঈদ ফ্যাশন শো

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের অন্যতম জনপ্রিয় দশ ফ্যাশন হাউসের সমন্বয়ে গড়ে ওঠা দেশীদশ ঈদকে সামনে রেখে তাদের দীর্ঘ প্রস্তুতি এরই মধ্যে শেষ করেছে। ক্রেতাদের রুচি ও পছন্দ অনুযায়ী দশটি প্রতিষ্ঠানই নতুন মোটিফ আর ডিজাইনে সব বয়সী মানুষের জন্য আরামদায়ক পোশাক এনেছে। ঐতিহ্য ও নিজস্ব স্বকীয়তায় তৈরি এসব পোশাক ক্রেতাদের সামনে উপস্থাপনের জন্য। এ সময়কে উপলক্ষ্য করে দেশীদশ তাদের ঈদ পোশাক নিয়ে গত ৭ এপ্রিল ঢাকা ক্লাবে আয়োজন করেছিল ঈদ ফ্যাশন শো । বছরের সবচেয়ে বড় উৎসব রোজার ঈদ। করোনা মহামারীর প্রকোপ কমে যাওয়ায় প্রায় দুই বছর পর ঈদ মৌসুম বেশ উৎসবমুখর এখন। দেশের অন্যতম দশটি প্রতিষ্ঠানের সমন্বিত উদ্যোগ দেশীদশ। দেশীয় ফ্যাশন শিল্প যাদের কাজের মূল ভিত্তি। এবারের ঈদ ফ্যাশন শোতে দেশীদশের সদস্য প্রতিষ্ঠান নিপুন, কে ক্রাফট, অঞ্জনস, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিয়ানা, দেশাল, নগরদোলা ও সৃষ্টি তাদের ঈদ আয়োজন ১০টি ফ্যাশন কিউতে নান্দনিকভাবে উপস্থাপন করেন। মনোজ্ঞ এই ফ্যাশন শোর আয়োজনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-নিপুণের ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল রহমান ফারুক । কে-ক্রাফটের পরিচালক খালিদ মাহমুদ খান, অঞ্জনসের শাহীন আহমেদ, রঙ বাংলাদেশের সৌমিক দাশ, বাংলার মেলার মতিউজ্জামান, বিবিয়ানার লিপি খন্দকার, সৃষ্টির ইয়ামিন পারভেজ, দেশালের অলোক আদিত্য, সাদা কালোর আজহারুল হক আজাদ, নগর দোলার, রাকিব উদ্দিনসহ অনেকে। আজরা মাহমুদের কোরিওগ্রাফিতে এই বর্ণিল ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। দেশীদশের উদ্যোক্তারা ফ্যাশনপ্রেমীদের চাহিদা মেটাতে দেশীয় ফ্যাশন শিল্পের উন্নয়ন ও ঐতিহ্য সমুন্নত রাখার মানসে একসঙ্গে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়