ধানমন্ডিতে ট্রাকের ধাক্কায় নারী নিহত

আগের সংবাদ

অনাস্থা ভোটে স্পিকারের গড়িমসি

পরের সংবাদ

কী আছে তাদের গ্যারেজে

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তারকাদের গাড়িপ্রীতি নতুন কিছু নয়। নামকরা তারকাদের সংগ্রহে থাকে দামি দামি সব গাড়ি। বলিউডের জনপ্রিয় তারকা শহিদ কাপুর এবং তেলেগু ও তামিল অভিনেত্রী
সামান্থার সংগ্রহে থাকা গাড়ির খোঁজ জানাচ্ছে মেলা

শহিদ কাপুর

বলিউড অভিনেতা শহিদ কাপুরের গ্যারেজে থাকে বিভিন্ন ব্র্যান্ডের বিভিন্ন মডেলের গাড়ির বিশাল সংগ্রহ। জেনে নিন কী গাড়ি আছে শহিদ কাপুরের গ্যারেজে।
জাগুয়ার এক্সকেআর এস
শহিদ কাপুর এই গাড়িটি তখন কিনেছিলেন যখন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ডেটিং করছিলেন। সুন্দর এই গাড়িটি চার সিটের। যা ৪.২ সেকেন্ডে ০-১০০ কি.মি গতিতে যেতে পারে। বিলাসবহুল গাড়িটির মূল্য ১.২ কোটি রুপি।
মার্সিডিজ-জিএল ক্লাস
বলিউড তারকাদের পছন্দের তালিকায় রয়েছে মার্সিডিজ জিএল ক্লাস। জার্সি তারকাও তাদের একজন। বিলাসবহুল গাড়িটির অভ্যন্তরে বিস্তৃত পা রাখার জায়গা রয়েছে। যা দীর্ঘ ভ্রমণের পর আরাম করার জন্য বা ঘুমানোর জন্য উপযুক্ত। কাপুরের এই গাড়িটির মূল্য দাম ৮৮ কোটি ২০ লক্ষ রুপি।
রেঞ্জ রোভার ভোগ
আরেকটি এসইউভি (স্পোর্ট ইউটিলিটি যানবাহন/পারিবারিক যানবাহন) যা কয়েকজন বলিউড তারকাদের পছন্দ। শহিদ কাপুর রেঞ্জ রোভারের ফ্ল্যাগশিপ মডেলের মালিক। নকশা এবং অতুলনীয় বিলাসিতায় যেটি একটি সম্পূর্ণ প্যাকেজ। বিলাসবহুল এই গাড়িটির মূল্য ২ কোটি ৩৭ লাখ রুপি।
মার্সিডিজ-এএমজি এস৪০০
মনে হচ্ছে মার্সিডিজের জন্য শহীদ কাপুরের হৃদয়ে বিশেষ জায়গা রয়েছে। স্ত্রী মীরা রাজপুতকে উপহার হিসেবে এই গাড়িটি কিনে দিয়েছিলেন কবির সিং অভিনেতা। মজার বিষয় হলো শাহরুখ খান এবং অমিতাভ বচ্চনসহ অন্য তারকাদেরও সংগ্রহে রয়েছে গাড়িটি। সুন্দর এই গাড়িটির মূল্য ১ কোটি ২৮ লাখ টাকা।
মার্সিডিজ-মেবাচ এস ৫৮০
মার্সিডিজের প্রতি কাপুরের ভালোবাসা এখন সুপরিচিত। বিলাসবহুল এই গাড়িটি তার সংগ্রহের সর্বশেষ সংযোজন। বলিউড অভিনেতা তার ৪১তম জন্মদিনে গাড়িটি কিনেছিলেন। তিনি মার্সিডিজ-মেবাচ এস৫৮০ ডায়মন্ড সাদা রঙের মালিক। যা একটি চার লিটার টুইন টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত। ভারতে গাড়িটির মূল্য ২ কোটি ৭৯ লাখ টাকা।

সামান্থা

সামান্থার অর্থের অনেকটাই ব্যয় করেন গাড়ির পেছনে। জাগুয়ার এক্সএফ থেকে শুরু করে পোর্শের গাড়ি রয়েছে তার গ্যারেজে। চলুন এক নজরে দেখে নেয়া যাক সামান্থার গাড়ির সংগ্রহ-
বিএমডব্লিউ ৭ সিরিজ
সামান্থা রুথ প্রভু বিএমডব্লিউ ৭ সিরিজের মালিক। জার্মান গাড়িটি ৫.৮ সেকেন্ডে ০-১০০ কিমি গতিতে যেতে পারে। অটোবিজ অনুযায়ী প্রতি ঘণ্টায় এটির সর্বোচ্চ গতি ২৫০ কিমি। ফ্যামিলি ম্যান টু অভিনেত্রীকে প্রায়ই এই গাড়িতে দেখা যায়। এর দাম ১.৪২ কোটি রুপি।
জাগুয়ার এক্সএফ
আরো একটি জমকালো গাড়ির মালিক ‘রাঙ্গাস্থলাম’ অভিনেত্রী সামান্থা। জাগুয়ার এক্সএফ। বিলাসবহুল সেডান গাড়িটিতে রয়েছে দুই লিটারের চার সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন। যা ১৯৭ বিএইচপি এবং ৩২০ ন্যানোমিটার টর্ক জেনারেট করে। প্রতি ঘণ্টায় গাড়িটি সর্বোচ্চ ২৩৪ কিমি গতিতে পৌঁছাতে পারে। সুন্দর এই গাড়িটির মূল্য ৭০ লাখ রুপি।
অডি কিউ ৭
দীপিকা পাড়ুকোন, বিপাশা বসু এবং জন আব্রাহামের মতো কয়েকজন সেলিব্রিটিদের অন্যতম প্রিয় গাড়ি অডি কিউ৭। সামান্থা নিজেও এই গাড়িটির মালিক। গাড়িটিতে রয়েছে তিন লিটারের চার সিলিন্ডার ডিজেল ইঞ্জিন। যা ২৪১.৪ বিএইচপি এবং ৫৫০ ন্যানোমিটার টর্ক জেনারেট করে গাড়িটি প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ২১৫ কিমি গতিতে পৌঁছাতে পারে। গাড়িটির মূল্য ৮০ লাখ রুপি।
মার্সিডিজ বেঞ্জ জি৬৩ এএমজি
সামান্থা রুথ প্রভু এই সুন্দর এবং শক্তিশালী জি-ওয়াগনের গর্বিত মালিক। সম্ভবত তিনিই একমাত্র অভিনেত্রী যিনি জি-ওয়াগন রোল করেন। যা তাকে একজন নিখুত গাড়ি সংগ্রাহক করে তোলে। এর সর্বোচ্চ গতি প্রতি ঘণ্টায় ২১০ কিমি। বিলাসবহুল গাড়িটির মূল্য প্রায় ২.৩ কোটি রুপি।
পার্শে কেম্যান জিটিএস
সামান্থা শুধু বিলাসবহুল গাড়িই নয়। ফ্যাশনেবল স্পোর্টস গাড়িও পছন্দ করেন। সম্ভবত পোর্শে কেম্যান জিটিএস তার গ্যারেজে একমাত্র স্পোর্টস কার। এটি ৪.৫ সেকেন্ডের মধ্যে ০-১০০ গতিতে পৌঁছাতে পারে। প্রতি ঘণ্টায় গাড়িটির সর্বোচ্চ গতি ২৮৩ কিমি। গাড়িটির মূল্য ১.১৯ কোটি রুপি।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়