বাস থেকে ফেলে হত্যা : চালক-সহকারীর যাবজ্জীবন

আগের সংবাদ

সংঘাত বন্ধে সন্ধি শিগগিরই : আস্থা প্রতিষ্ঠার অংশ হিসেবে কিয়েভ ও শেরিনিভে রুশ হামলা বন্ধ রাখতে ঐকমত্য

পরের সংবাদ

ওয়ার্ল্ড মার্কেটিং সামিট : ১৭০০ কোটি টাকার টিকেট পাবেন শিক্ষার্থীরা

প্রকাশিত: মার্চ ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ওয়ার্ল্ড মার্কেটিং সামিটে বাংলাদেশের বিশ্ববিদ্যালয় পর্যায়ের ছাত্রদের জন্য নতুন সম্ভাবনার দুয়ার খুলছে। বাংলাদেশের ২০ লাখ বিশ্ববিদ্যালয়-শিক্ষার্থীর জন্য টিকেট স্পন্সর করতে যাচ্ছে মাইক্রোসফট, অ্যামাজন, গুগল ইত্যাদি প্রতিষ্ঠানসমূহ, যার আর্থিক মূল্য প্রায় ১ হাজার ৭০০ কোটি টাকা।
গতকাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল হায়ার স্টাডিজের হলরুমে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নর্দান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান ও কটলার ইমপ্যাক্টের উপদেষ্টা প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।
তিনি বলেন, বিশ্বব্যাপী বিপণন (মার্কেটিং) শাস্ত্রের বিশ্বগুরু ফিলিপ কটলার ও তার প্রতিষ্ঠানের উদ্যোগে আগামী ৬ ও ৭ নভেম্বর অনুষ্ঠিত হবে ‘ওয়ার্ল্ড মার্কেটিং সামিট-২০২২’। এ বছর সামিটটি আরো বেশি গুরুত্ব বহন করবে। কারণ আগামী ১০ বছরে পৃথিবীর আগামী প্রজন্মের ১০০ কোটি তরুণকে উন্নত পৃথিবী বিনির্মাণে উদ্যোগী করে তোলার জন্য এক বিশেষ প্রকল্প হাতে নিয়েছে। এ বছর বাংলাদেশের ২০ লাখ ছাত্রকে টিকেট স্পন্সর করবে মাইক্রোসফটসহ আন্তর্জাতিক প্রতিষ্ঠানসমূহ। যার আর্থিক মূল্য প্রায় ১ হাজার ৭০০ কোটি টাকা।
প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ আরো বলেন, আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এবং কটলার ইমপ্যাক্ট ইনকরপোরেটেড যৌথভাবে বিশ্বমানের এসেনশিয়াল মডার্ন মার্কেটিং বই প্রকাশ এবং কটলার বিজনেস স্কুল প্রতিষ্ঠা করতে যাচ্ছে। বিজ্ঞপ্তি।

কটলার ইমপ্যাক্ট ইনকরপোরেটেডের সিইও ড. ফাহিম কিবরিয়া বলেন, এবারের ওয়ার্ল্ড মার্কেটিং সামিটে বাংলাদেশি ২০ লাখ ছাত্রছাত্রীর অংশগ্রহণ করার ব্যবস্থা করতে পেরে আমরা আনন্দিত। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়