অনন্যা সাহিত্য পুরস্কার পেলেন রঞ্জনা বিশ্বাস

আগের সংবাদ

যেভাবে মিলবে গণহত্যার স্বীকৃতি

পরের সংবাদ

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ : দুই শিশুসহ একই পরিবারের দগ্ধ ৪ বাবার মৃত্যু

প্রকাশিত: মার্চ ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বাড্ডা বেড়াইদ-এর একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ২ শিশুসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- আবু সাইদ (৩৭), তার স্ত্রী রেখা আক্তার (৩৫), মেয়ে সাফা (১০) ও ছেলে সাফিয়ান (৯)। গত মঙ্গলবার রাত পৌনে ৪টার দিকে বেড়াইদ পূর্বপাড়ার একটি তৃতীয় তলা বাড়িতে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকাল ৪টায় মারা যান আবু সাইদ।
চিকিৎসকরা জানান, সাইদের ৯৮ শতাংশ, রেখার ৩০, সাফার ১১ ও সাফিয়ানের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে। আবু সাইদের ভাতিজা মো. রাজিব জানান, তিন তলা বাড়িটি সাইদের নিজের। পরিবার নিয়ে ৩য় তলাতে থাকেন তিনি। রাতে তারা ঘুমিয়েছিলেন। তখনই হঠাৎ রান্নাঘর থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। পরে আশপাশের লোকজন ফায়ার সার্ভিসে খবর দেয়। তিনি জানান, কাপ্তান বাজারে কসাইর দোকানের কর্মচারী সাইদ। আর তার স্ত্রী গৃহিণী। বেড়াইদ মডেল স্কুলের ২য় শ্রেণিতে পড়ে সাফা আর ১ম শ্রেণিতে পড়ে সাফিয়ান।
ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার দেওয়ান আজাদ হোসেন জানান, ৩ তলা বাড়ির ৩য় তলায় থাকেন ওই পরিবার। রাত ৩টা ৪০ মিনিটে বাসার রান্নাঘরে গ্যাস সিলিন্ডার থেকে বিস্ফোরণ হয়। আগুন বাড়ির বাসাটিতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বারিধারা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৪টা ১০ মিনিটে আগুন নির্বাপণ করে। আর দগ্ধ ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়