বনানীতে ট্রেনের চাকায় শিক্ষার্থীর মৃত্যু

আগের সংবাদ

নতুন ইসির বহুমাত্রিক চ্যালেঞ্জ : সব দল ও ভোটারের আস্থা অর্জন > লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা > প্রশাসন-আইনশৃঙ্খলা বাহিনীর নিরপেক্ষতা নিশ্চিত করা

পরের সংবাদ

বাজারে পাওয়া যাচ্ছে ৪ জিবির আইটেল ভিশন ৩

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাজেটবান্ধব ও উন্নতমানের ইলেকট্রনিক পণ্য সরবরাহে প্রতিশ্রæতিবদ্ধ বিশ্বের জনপ্রিয় স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল বাংলাদেশের বাজারে মাত্র ১০,৪৯০ টাকায় ৪জিবি+৬৪জিবির ফাস্ট চার্জিং সুবিধা সম্পন্ন নতুন স্মার্টফোন ভিশন ৩ নিয়ে এসেছে।
ভিশন ৩ স্মার্টফোনটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা রয়েছে এবং ফোনটির সঙ্গে একটি ১৮ ওয়াট ফাস্ট চার্জার দেয়া হয়েছে, যা আইটেলের আগের প্রজন্মের স্মার্টফোনগুলো থেকে তিনগুণ দ্রুত চার্জ হওয়ার ক্ষমতা রাখে। এর ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারির কৃত্তিম বুদ্ধিমত্তার (এআই) পাওয়ার মাস্টার ম্যানেজমেন্ট সিস্টেম ফোনের চার্জ নিয়ন্ত্রণকে আপনার হাতের মুঠোয় এনে দিয়েছে। নতুন এ ফোনটি দিয়ে মাত্র ১০ মিনিটের চার্জে দিয়ে ৩ ঘণ্টা কথা বলা যাবে। এছাড়া একনাগাড়ে ২৮ ঘণ্টা কথা বলা, ৫৫৯ ঘণ্টা স্ট্যান্ডবাই, ১৫৮ ঘণ্টা মিউজিক প্লেয়িং এবং ভিডিও দেখার ক্ষেত্রে টানা ১৮ ঘণ্টার ব্যাকআপ পাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়