আবহাওয়া অধিদপ্তর : আগামী তিন দিন বৃষ্টি হতে পারে

আগের সংবাদ

ভাষানীতি প্রণয়নের তাগিদ : প্রযুক্তিতে পিছিয়ে, উচ্চশিক্ষায় অবহেলিত বাংলা ভাষা

পরের সংবাদ

চরফ্যাশনে জমি নিয়ে বিরোধে ৩ জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : জমি নিয়ে বিরোধে ৩ জনকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। চরফ্যাশন উপজেলার জাহানপুর ইউনিয়নের ওমরাবাজ গ্রামের ২নং ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। ভুক্তভোগী সাদেক হাওলাদার থানায় মামলা দায়ের করলে পুলিশ একজনকে গ্রেপ্তার করে ১৪ ফেব্রুয়ারি আদালতে পাঠায়।
চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন ভুক্তভোগী সাদেক হাওলাদার (৫৫) বলেন, ওমরাবাজ মৌজায় আমাদের ক্রয়কৃত ৩২ শতাংশ জমি ভোগদখলে রয়েছে। গত ৯ ফেব্রুয়ারি জমিতে ধান চাষ দেয়ার সময় একই এলাকার মৃত ইউনুস মহাজনের ছেলে মেহেদী হাসান উজ্জল, গোলেনুর বেগম, মন্নান হাওলাদার ও ঝুমা বেগমসহ আরো একাধিক লোকজন নিয়ে এসে আমার রোপণকৃত চারা জোরপূর্বক উপড়ে ফেলে। বাধা দিলে উজ্জলসহ তার পরিবারের অন্য সদস্যরা এবং বহিরাগত লোকজন তাদের হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে আমাকে ও আমার স্ত্রী শাহানাজ বেগম (৪৫) ও আমার ভাই মো. মনিরকে (৩৫) এলোপাতাড়ি কুপিয়ে এবং পিটিয়ে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। এ সময় আমাদের চিৎকারে স্থানীয় এলাকাবাসী ছুটে এলে প্রতিপক্ষ আমাদের হত্যা করে নদীতে ভাসিয়ে দেবে বলেও হুমকি দিয়ে দিয়ে যায়।
এ ঘটনায় আমি চিকিৎসাধীন অবস্থায় শশিভূষণ থানায় একটি মামলা দায়ের করি। হামলার অভিযোগ অস্বীকার করে উজ্জলের বোন ঝুমা বেগম জানান, সাদেক গং উজ্জল ও তার মা গোলেনুর বেগম এবং তাকে প্রথমে বেধড়ক মারধর করে আহত করে। এবং ওই জমিটি তার বাবা ইউনুস মহাজনের মৃত্যুর পরে বাবার ওয়ারিশ হিসেবে তারা ভোগদখলে রয়েছেন বলেও দাবি করেন ঝুমা বেগম।
এ বিষয়ে শশিভূষণ থানার এসআই সোলাইমান বলেন, মারামারির ঘটনায় উভয় পক্ষের লোকজন আহত হয়েছে। তবে সাদেক গং থানায় মামলা দায়ের করলে পুলিশ উজ্জলকে গ্রেপ্তার করে ১৪ ফেব্রুয়ারি আদালতে পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়