ঢাবির সাবেক অধ্যাপক শামসুল হক মোল্লা মারা গেছেন

আগের সংবাদ

বদলে যাচ্ছে মাদকবিরোধী যুদ্ধ

পরের সংবাদ

ভাণ্ডারিয়া : মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা, জামিনে এসে হুমকি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিনিধি : ভাণ্ডারিয়া উপজেলার উত্তর শিয়ালকাঠী গ্রামে এক মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা ও বাড়িঘর ভাঙচুরের ঘটনায় থানায় মামলা দায়েরের পর আসামিপক্ষ আগাম জামিন নিয়ে ফের হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। হামলার শিকার ওই মুক্তিযোদ্ধার নাম মো. সেলিম সিকদার।
মামলার বাদী তার মেয়ে নূপুর সিকদার জানান, ১নং ভিঠাবাড়িয়া ইউনিয়নের উত্তর শিয়ালকাঠীতে আমার ভাই রিয়াজ সিকদার দীর্ঘদিন ধরে ক্রয়কৃত জমিতে ভোগদখল করে আছেন। সেখানে নতুন ভবনের ছাদ ঢালাই দিতে গেলে প্রতিপক্ষ ভাণ্ডারিয়ার ল²ীপুরার মৃত ছোমেদ মাঝির ছেলে এমাদুল মাঝির নেতৃত্বে কয়েকজন ব্যক্তি গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নির্মাণাধীন ভবন ভাঙচুর করে। পরে আমি তাদের বাধা দিলে তারা আমার ওপরও হামলা করে। তারা আমার ব্যবহারের কিছু অলঙ্কার নিয়ে যায়। এরপর ভাণ্ডারিয়া থানায় ওই দিন একটি হামলা ও ভাঙচুরের মামলা করি। মামলার আসামিরা হলো- মৃত ছোমেদ মাঝির ছেলে এমাদুল মাঝি, আ. মন্নান শরীফের স্ত্রী মোসা. তাছলিমা বেগম, ছেলে রাজিব শরীফ এবং মেয়ে সুমাইয়া আক্তার, মমিন মোল্লার ছেলে মাসুম মোল্লা এবং মেয়ে মারুফা আক্তার। কিন্তু আসামিপক্ষ গত মঙ্গলবার আদালত থেকে জামিন নিয়ে এসে আবারো আমাদের বাড়িতে হামলা চালায়। জীবননাশের হুমকি দিয়ে মামলা তুলে নিতে বলে। এ ব্যাপারে ভাণ্ডারিয়া থানার মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোশারেফ হোসেন বলেন, আমরা হামলা ও ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। এরপর বাদীর লিখিত অভিযোগ গ্রহণ করে মামলা দায়েরের পর আসামিপক্ষ আদালত থেকে জামিন নিয়ে আসে। আমরা উভয়পক্ষকে শান্তিশৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানিয়েছি। মামলা তদন্ত আছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়