তথ্যমন্ত্রী : টিআইয়ের রিপোর্ট রাজনৈতিক উদ্দেশ্যে

আগের সংবাদ

নীরব মহামারি অসংক্রামক রোগ

পরের সংবাদ

বাণিজ্যমেলা প্রতিদিন : ১৬০০ টাকায় পাওয়া যাচ্ছে বাহারি ব্লেজার

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : শেষ সময়ে জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা। এই সময় বিভিন্ন স্টলে ক্রেতা আকর্ষণে দেয়া হচ্ছে বিভিন্ন ছাড়। গতকাল বৃহস্পতিবার মেলায় গিয়ে দেখা যায়, মেলায় পুরুষের প্রধান আকর্ষণ ব্লেজার ও কটিতে। ব্লেজার ও কটির স্টলগুলোতে শেষ মুহূর্তে চলছে বিশেষ ছাড়।
মেলার একাধিক ব্লেজারের দোকান ঘুরে দেখা গেছে, প্রতিটি দোকানেই ১৬০০ টাকা করে বাহারি রঙের ব্লেজার বিক্রি করা হচ্ছে। এর মধ্যে কয়েকটি দোকানে দুইভাবে একটি ১৬০০ ও আরেকটি ২৩০০ টাকা করে বিক্রির অফার চলছে। পুরুষ ক্রেতারা মেলায় মূলত ব্লেজারের দোকানে ঘুরছেন এবং শীতের মৌসুম চলায় সবাই এখান থেকে স্বল্পমূল্যে ব্লেজার কিনছেন।
মেলা থেকে ব্লেজার কেনা মিরপুরের কামাল জানান, আমার স্ত্রীকে নিয়ে ঘুরতে এসেছিলাম। আমার স্ত্রী ঘরের জন্য কিছু বাসনকোসন কিনেছে।
আমি তেমন কেনার মতো কিছু পাইনি। যেহেতু শীত চলছে স্ত্রীর পছন্দে একটি ব্লেজার কিনলাম। দামের তুলনায় অনেক ভালো হয়েছে।
বিক্রেতারা জানান, মেলার সময় প্রায় শেষ। এ বছর তেমন বেচাবিক্রি হয়নি। তাই এখন ছাড় দিয়ে বিক্রি বাড়িয়ে ক্ষতি পুষিয়ে নিতে চেষ্টা চলছে। উল্লেখ্য, এবারের বাণিজ্যমেলায় মোট ২২৭টি স্টল স্থান পেয়েছে। মেলা চলবে পুরো চলতি মাসজুড়ে। করোনা সংক্রমণ বাড়ায় মেলায় স্বাস্থ্যবিধির ব্যাপারে কড়াকড়ি আরোপ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়