চট্টগ্রামে রিকশা-বাসের সংঘর্ষে যাত্রী নিহত

আগের সংবাদ

ইসি গঠন বিল ‘তড়িঘড়ি’ পাস : বিএনপি ও জাপার তীব্র বিরোধিতা > সার্চ কমিটিতে থাকবেন একজন নারী সদস্য

পরের সংবাদ

বিজিএমইএ সভাপতি : পোশাকশিল্পে সরকারি সহায়তা জরুরি

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশের তৈরি পোশাক শিল্পের উদীয়মান সুযোগগুলোকে কাজে লাগানো ও শিল্পের চ্যালেঞ্জগুলো মোকাবিলা করতে সরকারের সহায়তা সহায়ক ভূমিকা পালন করতে পারে বলে জানিয়েছেন বিজিএমইএ সভাপতি ফারুক হাসান।
গতকাল বুধবার প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের সঙ্গে এক বৈঠকে তিনি এ কথা বলেন। বিজিএমইএ-এর ১ম সহসভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সহসভাপতি শহিদউল্লাহ আজিম, সহসভাপতি মিরান আলী ও পরিচালক আসিফ আশরাফ এ সময় উপস্থিত ছিলেন।
বিজিএমইএ সভাপতি ফারুক হাসান প্রধানমন্ত্রীর কার্যালয়ে ড. আহমদ কায়কাউসের কাছে ১ দশমিক ৫ কোটি টাকার অনুদানের চেক হস্তান্তর করেন। বিজিএমইএ কোভিড মহামারিতে ক্ষতিগ্রস্তদের সহায়তার জন্য এ অনুদান প্রধানমন্ত্রীর তহবিলে দেয়।
ফারুক হাসান কোভিড মহামারির প্রথম ঢেউ এবং দ্বিতীয় ঢেউ চলার সময়ে তৈরি পোশাকশিল্পকে সহায়তা দেয়ার জন্য সরকারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
তিনি বলেন, এ সহায়তা ঘুরে দাঁড়াতে সহায়তা করেছে। তিনি বলেন, তৈরি পোশাক শিল্পের চ্যালেঞ্জ মোকাবিলার জন্য প্রস্তুতি গ্রহণ এবং শিল্পের সুযোগ ও সম্ভাবনাগুলো কাজে লাগাতে সরকারের সহায়তা জরুরি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়