চট্টগ্রামে রিকশা-বাসের সংঘর্ষে যাত্রী নিহত

আগের সংবাদ

ইসি গঠন বিল ‘তড়িঘড়ি’ পাস : বিএনপি ও জাপার তীব্র বিরোধিতা > সার্চ কমিটিতে থাকবেন একজন নারী সদস্য

পরের সংবাদ

পুত্র সন্তানের বাবা হলেন যুবরাজ সিং

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ভারতের সাবেক তারকা ক্রিকেটার যুবরাজ সিং পুত্র সন্তানের বাবা হয়েছেন। মঙ্গলবার তার স্ত্রী অভিনেত্রী হ্যাজেল কিচ পুত্রসন্তান লাভ করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের এক টুইটের মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করেছেন যুবরাজ সিং। মা ও সন্তান দু’জনেই সুস্থ আছেন।
টুইটারে যুবরাজ লিখেছেন, আমি আমার সব ভক্ত, বন্ধু এবং পরিবারের সবাইকে একটা খবর জানাতে চাই। সেটা হলো আমাদের পরিবারে এক পুত্রসন্তান এসেছে। আমরা উচ্ছ¡সিত হয়ে এই খবর জানাচ্ছি। আমাদের আশীর্বাদ করার জন্য ঈশ্বরকে ধন্যবাদ।’ যুবরাজ আরো লিখেছেন, ‘এই শিশুকে পৃথিবীতে আমরা স্বাগত জানাচ্ছি। আশা করব, সবাই এ সময়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করবেন। হ্যাজেল ও যুবরাজের পক্ষ থেকে ভালোবাসা।’ বলিউড অভিনেত্রী হেজেল কিচের সঙ্গে যুবরাজ বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১৬ সালে। যুবরাজের স্ত্রী সালমান খান ও কারিনা কাপুর অভিনীত বডিগার্ড ছবিতে অভিনয় করেছেন। তিনি একজন অলরাউন্ডার যিনি বাঁহাতি মিডিয়াম পেসে বল করতেন এবং মিডল অর্ডারে বাঁহাতি ব্যাটিং করতেন।
তার পিতা পাঞ্জাবি চলচ্চিত্র তারকা যোগরাজ সিং। ২০০০ সালে তিনি ওয়ানডে আন্তর্জাতিক ক্রিকেটে ভারতের হয়ে আত্মপ্রকাশ করেছিলেন এবং ২০০৩ সালের অক্টোবরে তার প্রথম টেস্ট ম্যাচে খেলেন। ২০০৭ সালের আইসিসি বিশ্বকাপ টি-টোয়েন্টিতে এবং ২০১১ আইসিসি ক্রিকেট ওয়ানডে বিশ্বকাপে উভয়ে তিনি ভারতের মহাকাব্য জয়ের এক অবিচ্ছেদ্য অংশীদার ছিলেন। ২০১১ সালের আইসিসি ক্রিকেট বিশ্বকাপে তিনি ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হন। তিনি ২০০০ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের সদস্য ছিলেন। এ সময়ের ভেতর ভারতের হয়ে ৩০৪টি ওয়ানডে, ৪০টি টেস্ট এবং ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন যুবরাজ। ২০০৭ সালের আইসিসি বিশ্বকাপ টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের বিপক্ষে তিনি স্টুয়ার্ট ব্রড এর একটি ওভারে ছয়টি ছক্কা মারেন- যা এর আগে কোনো আন্তর্জাতিক ম্যাচে হয়নি। একই ম্যাচে, তিনি আর একটি কীর্তি স্থাপন করেন টি-টোয়েন্টি আন্তর্জাতিক এবং সমস্ত টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে দ্রুততম ৫০ রানের রেকর্ড, তিনি মাত্র ১২ বলে ৫০ রান করেছিলেন। ২০১১ বিশ্বকাপ চলাকালীন, তিনি প্রথম খেলোয়াড় হয়েছিলেন যিনি ৫ উইকেট শিকার নেয়ার সঙ্গে সঙ্গে একই বিশ্বকাপের ম্যাচে ৫০ রান করেছেন। ভারতের বিশ্বকাপ জয়ী এই তারকা আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেছেন ২০১৯ সালে। তার পর থেকে মারকুটে এই ব্যাটারকে বিভিন্ন লিগে খেলতে দেখা গেছে। শচীন টেন্ডুলকারের নেতৃত্বে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজেও খেলেছেন এই ভারতীয় অলরাউন্ডার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়