নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

হামদর্দ বিশ্ববিদ্যালয় : এমপিএইচ প্রথম ব্যাচের ৩ জনকে সনদ প্রদান

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ থেকে মাস্টার অব পাবলিক হেলথের (এমপিএইচ) প্রথম ব্যাচের উত্তীর্ণ তিনজনকে সার্টিফিকেট দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার রাজধানীর বাংলামোটরে হামদর্দ বাংলাদেশের প্রধান কার্যালয়ে এই সার্টিফিকেট অ্যাওয়ার্ড প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন প্রতিষ্ঠানের উপব্যবস্থাপনা পরিচালক ও মোতাওয়াল্লী হাকীম মো. জামাল উদ্দিন রাসেল ও হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের পরীক্ষা নিয়ন্ত্রক মো. নুরুল হুদা। ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, পৃথিবীতে সবচেয়ে বড় শক্তি হচ্ছে জ্ঞান। এই জ্ঞান বিতরণে হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ অনন্য অবদান রেখে এগিয়ে যাচ্ছে।
এ সময় এমপিএইচ উত্তীর্ণ হামদর্দ পরিবারের তিন সদস্য হাকীম সৈয়দ সাজ্জাদ হোসেন, হাকীম মো. মাজহারুল ইসলাম ও হাকীম মাহবুব উদ্দিন আহমদের হাতে সনদপত্র তুলে দেন ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

ভারপ্রাপ্ত পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিকের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিচালক প্রশাসন অধ্যাপক হাকীম শিরি ফরহাদ, পরিচালক মানবসম্পদ উন্নয়ন ডা. হাকীম নার্গিস মার্জান, পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়