নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

রূপগঞ্জে বাসে ছিনতাই : টাকা উদ্ধার, গ্রেপ্তার ৫

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে যাত্রীবাহী বাসে ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ছিনতাই হওয়া টাকা উদ্ধার করা হয়। গত মঙ্গলবার দুপুরে উপজেলার বিশ্বরোড গোলচত্বর এলাকায় ঢাকা-সিলেট মহাড়সড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- বরগুনার আমতলী উপজেলার পূর্ব ছোনাখালী এলাকার মৃত আযহার আকনের ছেলে জাহাঙ্গীর (৪৮), পটুয়াখালীর দশমিনা উপজেলার হোসনাবাদের আলী হোসেন বেপারির ছেলে জামান (৩৮), শরীয়তপুরের নড়িয়া সদর এলাকার নোয়াব আলী বেপারির ছেলে রাসেল (৪৫), শরীয়তপুর সদর উপজেলার চিকন্দি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মনির (৪৫) ও পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার শামচাঁদ এলাকার মৃত বাসেদ মিয়ার ছেলে মাসুম (৪৩)।
রূপগঞ্জ থানার এসআই আব্দুল আল মারুফ জানান, দুপুর দেড়টার দিকে রাজধানীর পাইকপাড়া এলাকার ব্যবসায়ী জলিল মিয়া রূপগঞ্জের বিশ্বরোড গোলচত্বর এলাকা থেকে চিটাগাং রোডে যাওয়ার উদ্দেশে রওনা হন। বাসে ওঠার পরই ছিনতাইকারীরা তাকে ঘিরে ধরে ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় প্রতিবাদ করতেই যাত্রীবেসে বিশৃঙ্খলা সৃষ্টি করে ছিনতাইকারীরা। পুলিশ পরিবহন শ্রমিকদের সহযোগিতায় বাস থেকে পাঁচজনকে গ্রেপ্তার ও ছিনতাই হওয়া ১৯ হাজার টাকা উদ্ধার করে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়