নাসির-তামিমার বিয়েকাণ্ডে মামলা : অভিযোগ গঠনের আদেশ ৯ ফেব্রুয়ারি

আগের সংবাদ

ক্লিনিক্যাল গাইডলাইন চূড়ান্ত : যুক্ত হচ্ছে নতুন নতুন তথ্য, আইসোলেশনের সময়সীমা ৫ দিনের বেশি চান বিশেষজ্ঞরা

পরের সংবাদ

গৌরনদীতে মাদকসহ ৮ বিক্রেতা গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : গৌরনদীতে ৪০ গ্রামে গাঁজা ও ৭২ পিস ইয়াবাসহ ৮ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার কটকস্থল গ্রামের রমজান প্যাদা (২৮), রাসেল সরদার (২৯), দক্ষিণ কটকস্থল গ্রামের শাহিন সরদার (৩২), সুন্দরদী গ্রামের আলিম সরদার (২০), রাসেল ঘরামী (৩০), সুজন ভূঁইয়া (৩০), সোহেল শিকদার (৩০), টরকীরচর গ্রামের খোর্শেদ হাওলাদার (২৩)।
গত সোমবার রাত সোয়া ১১টার দিকে গৌরনদী উপজেলার সুন্দরদী গ্রামের সোহেল শিকদারের বাড়ির কাচারিঘর থেকে মাদকসহ তাদের গ্রেপ্তার করা হয়।
গৌরনদী থানার এসআই শাহ্জাহান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় একদল ফোর্স (পুলিশ) নিয়ে সোমবার রাত সোয়া ১১টার দিকে উপজেলার সুন্দরদী গ্রামের সোহেল শিকদারের বাড়িতে অভিযান চালান।
এ সময় বাড়ির কাচারিঘর থেকে ৪০ গ্রাম গাঁজা ও ৭২ পিস ইয়াবাসহ ৪ মাদক বিক্রেতা ও তাদের ৪ সহযোগীকে গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে তিনি বাদী হয়ে গ্রেপ্তারকৃত ওই ৮ জনকে আসামি করে রাতেই থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।
গ্রেপ্তারকৃত ওই ৮ জনকে গতকাল মঙ্গলবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে এসআই শাহ্জাহান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়