বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

মৌলভীবাজার পৌরসভা : প্রধানমন্ত্রীর উপহার কম্বল পেয়ে উচ্ছ¡াস

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মৌলভীবাজার : মৌলভীবাজার শহরের বেড়িরপাড় এলাকার ৭৫ বছর বয়সি আরিছ আলী শীতের কম্বল পেয়ে স্ফীত হাসি দিয়ে বললেন, এ কদিনের শীত আমাকে কাহিল করে দিছে। প্রধানমন্ত্রীর এই কম্বল মেয়র সাহেবের মাধ্যমে পেয়ে উপকারের ভাষা বলে আমি বুঝাতে পারব না।
সোনাপুর থেকে আসা বৃদ্ধ পারুল বিবি কম্বল পেয়ে বলেন, ঘরে ঘরে গিয়ে কম্বলের জন্য কার্ড দিয়ে এসেছেন, জনে জনে কম্বল কয়জনে দেয়? যেটা পেয়েছি তাতেই শোকরিয়া। শীত নিবারণে কিছুটা হলেও উপকার হবে। সৈয়রপুর এলাকার ৬৩ বছর বয়সি হাজেরা বেগম বলেন, আমাদের শীতের কষ্ট দেখার লোক নেই। যিনি আমাদের মতো গরিব মানুষের খোঁজ নিয়ে কম্বল দিচ্ছেন তাকে আল্লাহ বাঁচায়ে রাখুক। দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার কম্বল পেয়ে এসব উচ্ছ¡াস ও হাসিমাখা কথাগুলো বলেছেন মৌলভীবাজার শহরের বস্তি এলাকার শীতার্ত ও দরিদ্র পরিবারের মানুষ। গতকাল শনিবার শহরের পৌর জনমিলন কেন্দ্রে শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমানের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিছবাহুর রহমান বলেন, শীতার্ত মানুষের কষ্ট লাঘবে আওয়ামী লীগ সরকার আপনাদের পাশে রয়েছে। কোনো মানুষ যেন শীতে কষ্ট না পায় সেজন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার হিসেবে কম্বল বিতরণ করা হচ্ছে। তিনি আরো বলেন, করোনার চাপ বেড়ে গেছে। সবাই সাবধানে থাকবেন। করোনার দুঃসময়ে প্রধানমন্ত্রী আমাদের পাশে ছিলেন, আছেন এবং থাকবেন। মেয়র মো. ফজলুর রহমান জানান, এ পর্যন্ত প্রায় ৬৫০ জন শীতার্তদের কাছে কম্বল পৌঁছানো হয়েছে। পৌরসভার বিভিন্ন বস্তিতে বসবাসকারী শীতার্ত দরিদ্র পরিবারগুলোর দরজায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের কম্বল পৌঁছানো অব্যাহত থাকবে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ বি এম মুজাহিদুল ইসলাম পিপিএমসহ পৌরসভার কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়