বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

মাদক কারবারে দ্ব›দ্ব : রাজধানীতে ছুরিকাঘাতে যুবক খুন

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পূর্ব শত্রæর জেরে এক যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। তার নাম মো. আমির আলী (২৮)। গত শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে মোহাম্মদপুরের রায়েরবাজার আজিজ খান রোডে এ ঘটনা ঘটে। নিহত যুবক মাদক কারবারি ছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।
আমিরের বন্ধু মিলন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে বলেন, গত ৫-৬ মাস আগে মাদক কেনাবেচা নিয়ে কবির ও হুমায়ুনের সঙ্গে আমিরের ঝগড়া হয়।
গত শনিবার রাতে তার বন্ধুকে একা পেয়ে কবির ও হুমায়ুনসহ আরো কয়েকজন এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ফেলে যায়। পরে আমিরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, আমিরের বুকে, পিঠে ও নাকে ছুরিকাঘাত করা হয়। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। আমির ফালান নামে তার আরেক বন্ধুর সঙ্গে রায়েরবাজার গিয়েছিলেন। বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদপুর থানার রায়েরবাজার ফাঁড়ির ভারপ্রাপ্ত এসআই মো. শফিকুল ইসলাম বলেন, গত রাতে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। প্রাথমিকভাবে জানতে পেরেছি কবির ও হুমায়ুন দুই ভাই পূর্ব শত্রæর জেরে ছুরিকাঘাত করে আমিরকে হত্যা করেছে।
মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। তিনি আরো বলেন- আমির, কবির ও হুমায়ুন রাজধানীর শাহবাগ এবং শহীদ মিনার এলাকায় ফুল বিক্রি করত। একই সঙ্গে তারা মাদক বিক্রির সঙ্গেও জড়িত ছিল। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয় বলে প্রাথমিকভাবে জানা যায়। তদন্ত শেষে আরো বিস্তারিত জানানো হবে। এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বলেন, রাতে মোহাম্মদপুর থেকে আহত অবস্থায় এক যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমরা মিলন নামে একজনকে জিজ্ঞাসাবাদ করেছি। তিনি জানিয়েছেন, কবির ও হুমায়ুন নামে দুই ভাই তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যা করেছে। বিষয়টি মোহাম্মদপুর থানাকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়