বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

বিএমডিসির নতুন কমিটি গঠন : মাহমুদ হাসান সভাপতি রওশন আরা বেগম সহসভাপতি

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ৩ বছরের জন্য বিএমডিসির এই কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও একুশে পদকপ্রাপ্ত জাতীয় অধ্যাপক ডা. মাহমুদ হাসান।
এছাড়া সহসভাপতির দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ডা. রওশন আরা বেগম এবং কোষাধ্যক্ষ করা হয়েছে অধ্যাপক ডা. এ বি এম মাকসুদুল আলমকে।
কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন; ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, অধ্যাপক ডা. মো. শরিফুদ্দিন আহমেদ, অধ্যাপক ডা. মো. জুলফিকার রহমান খান, অধ্যাপক ডা. বায়েজীদ খুরশীদ রিয়াজ।
স্থায়ী স্বীকৃতি প্রদান কমিটির সদস্যরা হলেন- অধ্যাপক ডা. এম এ আজিজ (চেয়ারম্যান), অধ্যাপিক ডা. কাজী শহীদুল আলম, ডা. জামাল উদ্দীন চৌধুরী, অধ্যাপক ডা. মো. নূরুল হুদা, অধ্যাপক ডা. মো. আবুল কাশেম।
শৃঙ্খলা কমিটিতে রয়েছেন; ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী (চেয়ারম্যান), ডা. রোকেয়া সুলতানা, ডা. মনিরুজ্জামান শাহীন, অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান ভূইয়া, ডা. শেখ মোহাম্মাদ মোরশেদ।
জার্নাল কমিটির সদস্যরা হলেন; অধ্যাপক ডা. মো. ইসমাইল খান (চেয়ারম্যান), অধ্যাপক ডা. মির্জা মানজুরুল হক, ডা. শাহরিয়ার নবী, অধ্যাপক ডা. মো. শফিকুল আলম চৌধুরী।
এ ছাড়াও ভবিষ্যৎ সঞ্চয় তহবিলের দায়িত্ব পেয়েছেন অধ্যাপক ডা. এম এ মান্নান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়