বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

প্রিমিয়ার ইউনিভার্সিটি : করোনার টিকা দ্বিতীয় ডোজ দেয়া হচ্ছে

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : প্রিমিয়ার ইউনিভার্সিটির ক্যাম্পাসে ইউনিভার্সিটির সব শিক্ষার্থীকে কোভিড-১৯ এর অক্সফোর্ড অ্যাস্ট্রাজেনেকা টিকার দ্বিতীয় ডোজ গতকাল শনিবার থেকে দেয়া শুরু হয়েছে। এ বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ্ বিভাগের এডভাইজার ডা. সেলিম আকতার চৌধুরীর সহযোগিতায় সরকারের টিকাদান কর্মসূচির অংশ হিসেবে দুই দিনব্যাপী এই কর্মসূচি আজ বিকাল ৩টা পর্যন্ত চলবে। প্রিমিয়ার ইউনিভার্সিটি কর্তৃপক্ষ বলছে, ইউনিভার্সিটির শিক্ষার্থীদের সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষার জন্য কোভিড-১৯ এর এই ‘টিকাদান কর্মসূচি’ গ্রহণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা শামসুল আরেফীন জানান টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন পাবলিক হেলথ্ বিভাগের এডভাইজার ডা. সেলিম আকতার চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন- প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর এ কে এম তফজল হক, চট্টগ্রাম সিটি করপোরেশনের জোনাল মেডিকেল অফিসার ডা. তপন কুমার চক্রবর্তী, ইপিআই টেকনিশিয়ান মৃণাল দাশ ও স্বাস্থ্য-সহকারীরা। উদ্বোধনী অনুষ্ঠানে ডা. সেলিম আকতার চৌধুরী বলেন, সারা বিশ্বকে শঙ্কায় ফেলে দেয়া করোনার নতুন ধরন ‘ওমিক্রন’ আমাদের দেশেও ছড়িয়ে পড়েছে। তবে তা মোকাবিলায় সরকারের টিকাদান কার্যক্রমও ত্বরান্বিত হয়েছে। টিকা হাসপাতালে ভর্তি ও মৃত্যু কমাবে। ট্রেজারার প্রফেসর এ কে এম তফজল হক বলেন, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে প্রধানমন্ত্রী যে যুগান্তকারী পদক্ষেপ নিয়েছেন তারই অংশ হিসেবে প্রিমিয়ার ইউনিভার্সিটিতে এ কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়