আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

পোশাক শ্রমিক ধর্ষণ : সীতাকুন্ড থেকে প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সীতাকুন্ডে বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে পোশাক কারখানার এক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনার প্রধান আসামি আব্দুল আলী লিংকনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গতকাল সোমবার দুপুরে সীতাকুন্ড থানার বোয়ারিয়াকুল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক আব্দুল আলী লিংকন সীতাকুন্ডের বাঁশবাড়িয়া এলাকার মৃত খাইরুল বশরের ছেলে।
র‌্যাব জানায়, নাইট শিফটের কাজ সেরে গত বছরের ২৪ নভেম্বর কারখানার নিজস্ব গাড়িতে বাঁশবাড়িয়া বাজারে নামে ভুক্তভোগী ওই নারী পোশাক শ্রমিক। বাজার থেকে হেঁটে বাবার বাড়ি যাওয়ার সময় লিংকন ভুক্তভোগীকে তার বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে জোর করে প্রাইভেট কারে তোলে। পরে ভুক্তভোগীকে বাঁশবাড়িয়া ইউনিয়নের বোয়ালিয়াকুলে নিয়ে লিংকন, হান্নান ও জাহিদ গণধর্ষণ করে। গত ২৫ নভেম্বর সীতাকুন্ড থানায় ধর্ষণ মামলা করলে অভিযানে নামে র‌্যাব। গতকাল সোমবার সীতাকুন্ডের বোয়ারিয়াকুল এলাকায় অভিযান চালিয়ে মূল আসামিকে গ্রেপ্তার করা হয়।
র‌্যার-৭’র জনসংযোগ কর্মকর্তা নিয়াজ মোহাম্মদ চপল বলেন, লিংকন গণধর্ষণের কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে সীতাকুন্ড থানায় চারটি মামলা রয়েছে। আটকের পরপরই লিংকনকে সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়। এর আগে গত ২৬ নভেম্বর মামলার অপর আসামি হান্নানকে আটক করা হয় বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়