আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

পাথরঘাটায় আরো ২ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : পাথরঘাটার গহরপুর গ্রামে সংঘটিত ডাকাতির ঘটনায় আরো দুজন আটক হয়েছে। গতকাল সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ নিয়ে ডাকাতির অভিযোগে মোট তিনজনকে গ্রেপ্তার করল পাথরঘাটা থানার পুলিশ। আটককৃত ডাকাতরা হল- বরিশালের বুখাই গ্রামের সুজন (২৮) ও চন্দ্রমোহন গ্রামের মাছুম (৪৬) এবং বরগুনার পাথরঘাটার বড়ইতলা গ্রামের মিজান (৩৪)।
সোমবার দুপুর ১২টার দিকে গ্রেপ্তারকৃত আসামিদের সাংবাদিকদের সামনে আনুষ্ঠানিকভাবে হাজির করে পুলিশ। এ সময় উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক, অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো. তোফায়েল আহমেদ, পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশার এবং পাথরঘাটার গণমাধ্যমকর্মীরা।
উল্লেখ্য, গত শনিবার রাত সাড়ে ৩টার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর গ্রামের খান বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।
এলাকাবাসী সুজন (২৮) নামে সঙ্ঘবদ্ধ ডাকাত দলের এক সদস্যকে আটক করতে সক্ষম হয়। তখন সে জানায় তার বাড়ি রাজাপুর উপজেলার চারাপাড়া এলাকায় এবং তার বাবার নাম মোজাম্মেল হক। পুলিশ অভিযুক্ত ডাকাত সুজনের দেয়া তথ্যসহ নানাভাবে তদন্ত করে ২ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ডাকাতির ঘটনায় গুরুতর আহত হন সোহেল ও তার বড় ভাই রাসেল।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো. তোফায়েল আহমেদ বলেন, আমরা ধৃত ডাকাতের দেয়া তথ্য নানাভাবে যাচাই-বাছাই এবং তদন্ত করে বাকি দুই ডাকাতকে গত রবিবার রাতে গ্রেপ্তার করতে সক্ষম হই। এখন এই মেসেজটি জানিয়ে দিতে চাই, যারা দুষ্কৃতকারী তারা কোনোভাবে অপরাধ করে পার পাবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়