আগ্নেয়াস্ত্র উদ্ধার : আরসাপ্রধানের ভাই শাহ আলী আটক

আগের সংবাদ

বালু ব্যবসায়ীদের কারণে ৩ মাস ধরে বন্ধ ড্রেজার : নদী পুনরুদ্ধার কাজে বাধা

পরের সংবাদ

তা র কা লা প : ‘সব সময় মানুষের পাশে দাঁড়াতে চাই’

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সংগীত জগতের বর্তমান সময়ের ব্যস্ততম কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। গত ১৫ জানুয়ারি ছিল এই গায়িকার জন্মদিন। জন্মদিন ও গানের ব্যস্ততা নিয়ে কথা হয় সালমার
সঙ্গে। সাক্ষাৎকার : রোমান রায়
এবারের জন্মদিন কেমন কাটল?
খুব ভালো কেটেছে। পরিবারের সঙ্গে নিজের জন্মদিন উদযাপন করেছি। আসলে নিজের জন্মদিন ঘটা করে পালন করার পক্ষে নই। কারণ আমার কাছে মনে হয় জীবন থেকে আরো একটা বছর চলে যাওয়া। বরং মন খারাপ হয়। বড়দের কাছে দোয়া নেয়া এটাই গুরুত্বপূর্ণ মনে করি।

জন্মদিনে কোন উপহারটি আপনাকে
বেশি খুশি করেছে?
জন্মদিন উপলক্ষে আমার স্বামী ব্যারিস্টার সানাউল্লাহ নূর সাগর পুরো পার্কজুড়ে রঙিন বেলুন আর নানান রঙের ফুল দিয়ে সাজিয়েছিলেন। স্পেশালভাবে বড় একটা কেক বানিয়ে আনা হয়েছিল। এত সুন্দর করে সাজিয়েছে পুরো আয়োজন দেখে আমি সারপ্রাইজড হয়ে গিয়েছিলাম। আমি ভাবতেও পারিনি আমার জন্য এত সুন্দর একটি আয়োজন করা হয়েছে। জন্মদিনে এটাই ছিল সেরা উপহার। এছাড়া আমার ভক্ত-শুভাকাক্সক্ষীরা শুভেচ্ছা জানিয়েছেন। সবার ভালোবাসার কাছে কৃতজ্ঞ।

গানের ব্যস্ততা কেমন?
সম্প্রতি ‘মিষ্টি কথা কও’ শিরোনামে একটি গান প্রকাশিত হয়েছে। আরো কিছু গানের রেকর্ডিং চলছে। কিছুদিন আগে কণ্ঠ দিলাম ‘একদিন কাঁদবা তুমি’ শিরোনামে একটি গানে। গানটির সুর দিয়েছেন রোহান রাজ।

বর্তমানে স্টেজ শোয়ের ব্যস্ততা কেমন?
এখন একটু কমিয়ে দিয়েছি। কারণ শরীরটা এখন তেমন ভালো না। এখন একটু বিশ্রাম নেব। আবার করোনার প্রকোপ বেড়ে গেছে। তাই আমাদের একটু সতর্কভাবে থাকা উচিত। তাহলে আমরা সবাই সেফ থাকতে পারব।

সাফিয়া ফাউন্ডেশনের কার্যক্রম কেমন চলছে?
আমাদের সাধ্যমতো চালিয়ে যাচ্ছি। আল্লাহ যেন আমাদের তৌফিক দেন সবার জন্য আরো অনেক কিছু করার। আমার শ্বশুরবাড়ি ময়মনসিংহের হালুয়াঘাটে নিজেরা একটা বিনোদন পার্ক করেছি। পার্কটির নাম ইউরোপিয়ান। শুধু করোনার সময় না, সব সময় মানুষের পাশে দাঁড়াতে চাই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়