অধ্যাপক সাইদা হত্যা : গ্রেপ্তার আনারুলের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

আগের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ : নির্বাচন কমিশন গঠনে ৪ প্রস্তাব

পরের সংবাদ

বইমেলা পেছাল ১৪ দিন

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মহামারি করোনা পরিস্থিতিতে ১৪ দিন পিছিয়ে গেল অমর একুশে গ্রন্থমেলা। ১৫ ফেব্রুয়ারি থেকে এ মেলা শুরু করার সিদ্ধান্ত হয়েছে বলে গতকাল রবিবার জানিয়েছেন সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা ফয়সল হাসান। তিনি জানান, করোনার সংক্রমণের কারণে গ্রন্থমেলা দুই সপ্তাহের জন্য পেছানো হয়েছে।
একই পরিস্থিতির কারণে গত বছরও নির্ধারিত সময়ে মেলা শুরু হয়নি। করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ওই সময় আয়োজন নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। প্রথমে ভার্চুয়াল বা অনলাইনে মেলা করার পরিকল্পনার কথা জানানো হলেও বিধিনিষেধ থাকায় তা শুরু হয় ১৮ মার্চ।
মেলার আয়োজক প্রতিষ্ঠান বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদা ভোরের কাগজকে বলেন, এখনো আমরা অফিসিয়াল চিঠি হাতে পাইনি। তবে দুই সপ্তাহ পিছিয়ে ১৫ ফেব্রুয়ারি থেকে মেলা শুরু করার সিদ্ধান্ত হয়েছে বলে শুনেছি। অফিসিয়াল চিঠি হাতে পাওয়ার পর এ বিষয়ে সবাইকে আমাদের বক্তব্য জানাব। তিনি আরো বলেন, আমাদের মেলা আয়োজনের প্রস্তুতি চলমান রাখতে বলা হয়েছে। আমরা সেভাবে কাজ করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়