গ্যালারি কায়া : বাংলাদেশ-ভারতের শিল্পীদের নিয়ে ‘এপিক ১৯৭১’

আগের সংবাদ

স্বস্তির ভোটে আইভীর হ্যাটট্রিক : সব শঙ্কা উড়িয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট, শামীম ওসমানের কেন্দ্রে হেরেছে নৌকা

পরের সংবাদ

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় মিলবে ডেলিভারি সুবিধা

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এ বছরের সবচেয়ে বড় আকর্ষণ ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৬ তম আসর এবার শুরু হয়েছে পুরোপুরি নতুন স্থানে, নতুন সাজে। বাণিজ্যমেলা থেকে কেনাকাটা করা সকল পণ্য এখন আর বয়ে বেড়াতে হবেনা দর্শনার্থীদের। ভাবতে হবেনা পণ্যের আকার কিংবা কেনাকাটার পরিমান নিয়ে। গ্রাহকের কেনা পণ্য ঘরে পৌঁছে দেবে পেপারফ্লাই।
পণ্য বহনের সমস্যার সমাধান হওয়ায় এখন তারা কেনাকাটা করতে পারবেন নিজেদের খুশিমতো। মেলায় অংশগ্রহণকারী স্টল পরিচালকদের জন্যও পেপারফ্লাই একই ডেলিভারি সার্ভিস চালু থাকবে।
এখন যে কেউ তাদের শপিং ব্যাগ জমা দিতে পারেন হল বি, স্টল নং ১৮বি, পেপারফ্লাইয়ের স্টলে। ২৪-৪৮ ঘন্টার মধ্যে পেপারফ্লাই সেইসব পণ্য পৌঁছে দেবে দেশের যেকোন প্রান্তে। ঢাকার মধ্যে সময় নেবে ২৪ ঘন্টা। এছাড়াও, পেপারফ্লাইয়ের বাণিজ্যমেলার সকল হোম ডেলিভারি সার্ভিসে থাকছে ১০% বিশেষ ছাড়।
পেপারফ্লাই এর কো-ফাউন্ডার এবং চিফ মার্কেটিং অফিসার রাহাত আহমেদ বলেন, “ আমরা দর্শনার্থীদের চিন্তামুক্ত, দ্রুতগতির লজিস্টিক সেবা দিতে চাই, এরকম সেবা বাণিজ্যমেলাতে ইতিপূর্বে দেখা যায়নি। যেহেতু পণ্য পরিবহনের সমস্যার সমাধান হিসেবে পেপারফ্লাই রয়েছে, তাই দর্শনার্থীরা এখন খুশিমনে দ্বিধাহীনভাবে কেনাকাটা করতে পারবেন। আমরা আনন্দের সাথে জানাচ্ছি এই সেবা বাণিজ্যমেলার সকল দর্শনার্থীদের জন্যই উন্মুক্ত।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়