সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

বোয়ালমারীতে শিক্ষার্থীকে আটকে রেখে মারপিট

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে শত্রæতার জের ধরে এক শিক্ষার্থীকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ওই শিক্ষার্থী বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় শিক্ষার্থীর ভাই মো. মসিউর শেখ বাদী হয়ে গতকাল শুক্রবার বিকালে বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার রূপাপাত ইউনিয়নের রূপাপাত গ্রামের চান মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কদমী গ্রামের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মিজানুর রহমান মোল্যা সোনার পরিবারের বিরোধ চলে আসছে। শত্রæতার জের ধরে গত বৃহস্পতিবার বিকালে চান মিয়ার ছেলে রূপাপাত বামন চন্দ্র উচ্চ বিদ্যালয় থেকে সদ্য এসএসসি পাস করা শিক্ষার্থী মো. মোস্তাদির শেখ (২০) ময়রার মাঠে ভলিবল খেলছিল। হঠাৎ কদমী গ্রামের চেয়ারম্যান মো. মিজানুর রহমানের ভাই মো. মোরাদ মোল্যা (৩৪), ফরহাদ মোল্যা (৩০), ধলা মোল্যার ছেলে রাকিব মোল্যা (৩৫), মৃত খায়ের মোল্যার ছেলে রুবেল মোল্যা (৩৯) রূপাপাত গ্রামের আশরাফ শেখের ছেলে আহম্মদ শেখসহ (৩০) অজ্ঞাত ৭-৮ জন লোক মোস্তাদিরকে খেলার মাঠ থেকে ধরে নিয়ে রূপাপাত বাজারে চেয়ারম্যানের তিনতলা বিল্ডিংয়ের একটি রুমে আটকে রেখে হাতুড়ি, লোহার রড, কাঠের বাটাম ও সেভেনআপের কাচের বোতলে বালি ভরে মারপিট করে। সংবাদ পেয়ে মোস্তাদিরের ভাই মসিউর শেখ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসেন। তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. নুরুল আলম বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে জড়িদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়