সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

বাঙলা কলেজে পাওয়া মরদেহ লালমনিরহাটের রবিউলের

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মিরপুরে সরকারি বাঙলা কলেজের নির্মাণাধীন একটি ভবন থে?কে উদ্ধার হওয়া অজ্ঞাত যুবকের মরদেহের পরিচয় মিলেছে। তার নাম রবিউল মিয়া (২৩)। লালমনিরহাট সদরের নুরুল আমিনের ছেলে তিনি। দারুস সালাম থানার এসআই শহীদুল গতকাল শুক্রবার ভোরের কাগজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় কলেজ কর্তৃপক্ষের ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।
দারুস সালাম থানার ওসি তোফায়েল আহমেদ জানান, মিরপুরে সরকারি বাঙলা কলেজের নির্মাণাধীন ৮নং ভবন থে?কে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে কলেজের নিরাপত্তাকর্মীরা পুলিশে খবর দেয়। পরে লাশটি উদ্ধার করা হয়। লাশে পচন ধরেছে। ধারণা করা হচ্ছে, মরদেহটি বেশ কয়েক দিন আগের।
দারুস সালাম থানার এসআই শহীদুল বলেন, লালমনিরহাট সদরের নুরুল আমিনের ছেলে রবিউল মিয়ার পরিচয় গতকাল শনাক্ত করা গেছে। কয়েক দিন আগেই বিয়ে করেন তিনি। পেশায় কৃষক রবিউল ঘর থেকে চুল কাটানোর কথা বলে বের হয়ে আর বাড়ি ফিরে আসেননি। আসলে কী ঘটেছে রবিউলের সঙ্গে তা এখনো জানা যায়নি। তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য লাশটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা সম্ভব হবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়