সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

নন্দীগ্রামে বাসে উঠে যাত্রীদের মাস্ক দিলেন ম্যাজিস্ট্রেট

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রনসহ সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধে কঠোরতার চেয়ে সচেতনতামূলক কার্যক্রমকে গুরুত্ব দিয়েছে উপজেলা প্রশাসন। সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মানাতে দিনব্যাপী মাইকিংয়ের পাশাপাশি মাস্ক বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।
গতকাল শুক্রবার বিকালে নন্দীগ্রাম সদরের বাসস্ট্যান্ডে যাত্রী ওঠার সময় কয়েকটি বাসে ওঠেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফা নুসরাত। এ সময় তিনি যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন। সঙ্গে ছিলেন থানার এসআই খাইরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।
রফিকুল ও মিজানুর নামে দুই যাত্রী বলেন, ম্যাজিস্ট্রেটকে বাসে উঠতে দেখে সব যাত্রীর মুখ শুকিয়ে যায়। এই বুঝি জরিমানা করেন, অনেকের মুখে মাস্ক ছিল না। বাসে উঠেই ম্যাজিস্ট্রেট বললেন, আপনাদের মুখে মাস্ক নেই কেন? ঘরের বাইরে বের হলেই মাস্ক পরবেন। স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানালেন। সবাইকে মাস্ক দিলেন। উপজেলা সদর, কুন্দারহাট, রণবাঘা, ওমরপুর এলাকায় দোকানি, ভ্যান-রিকশা চালকসহ পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফা নুসরাত। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মানাতে জনসচেতনতা বৃদ্ধির জন্য মাইকিং করা হচ্ছে। প্রথমে অনুরোধ করছি, এরপরে কঠোর অবস্থানে যাব। মুখে মাস্ক না দেখলেই ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়