সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

চট্টগ্রামে চুরি যাওয়া তের ভরি গয়না উদ্ধার, গ্রেপ্তার ৪

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : সৌদি প্রবাসী এক ব্যক্তির বাসায় চুরির মামলায় চট্টগ্রাম ও নোয়াখালীতে অভিযান চালিয়ে ১৩ ভরি সোনার গয়না উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলো- সাইফুল ইসলাম, সাইফুদ্দীন ও তার স্ত্রী রুমা আক্তার ও আলম।
এদের মধ্যে নগরীর রৌফাবাদ থেকে গত ১০ জানুয়ারি সাইফুলকে এবং গত বৃহস্পতিবার আলমকে গ্রেপ্তার করা হয়। একই দিন নোয়াখালীর চরজব্বার থেকে গ্রেপ্তার করা হয় সাইফুদ্দীন ও রুমাকে।
বায়েজীদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান জানান, তুলাতলী এলাকার বাসায় গত ২৫ থেকে ৩০ ডিসেম্বরের মধ্যে চুরির অভিযোগে থানায় একটি মামলা করেন সৌদি প্রবাসী এক ব্যক্তির সন্তান। তিনি জানান, বাসায় কেউ না থাকা অবস্থা ১৯ ভরি স্বর্ণালঙ্কার চুরি হয় বলে মামলায় অভিযোগ করা হয়। ওসি কামরুজ্জামান বলেন, এ মামলার তদন্ত করতে গিয়ে প্রথমে সাইফুলকে গ্রেপ্তার করে রিমান্ডে আনা হয়। জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যে চরজব্বার থেকে সাইফুদ্দীন ও রুমাকে আটক করে থানায় সাইফুলের মুখোমুখি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়