চট্টগ্রামে সৈকতে শৃঙ্খলা ফেরাতে কমিটি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধির বালাই নেই কোথাও : বাসে গাদাগাদি করে যাত্রী পরিবহন > ঢিলেঢালা অভিযানে ১১ জনকে জরিমানা

পরের সংবাদ

চবি সমাজতত্ত্ব প্রাক্তনীদের নয়া কমিটি গঠিত

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সমাজতত্ত্ব বিভাগের সাবেক শিক্ষার্থীদের সংগঠন প্রাক্তন ছাত্রছাত্রী সমিতি, সমাজতত্ত্ব বিভাগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কার্যনির্বাহী পরিষদ (২০২২-২০২৪) গঠিত হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় নগরীর একটি রেস্টুরেন্টে সমাজতত্ত্ব বিভাগের প্রাক্তন শিক্ষক ও সদস্যদের সামনে নবগঠিত কমিটি উপস্থাপন করেন সংগঠনের উপদেষ্টা রোকসানা ইসলাম রীতা।
বিশিষ্ট রাজনীতিবিদ-সংগঠক-ব্যবসায়ী মোহাম্মদ গিয়াস উদ্দিন কে সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী-সমাজসেবক মো. জহিরুল আলমকে সাধারণ সম্পাদক করে এবারের ৫১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়। নবগঠিত কমিটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এতে সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন মো. রফিকুল ইসলাম ভূঁইয়া, তহুরীন সবুর ডালিয়া, মো. আবুল কালাম আজাদ, মো. ফরিদুল আলম ও মো. ইউসুফ হোসেন ভূঁইয়া। যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ চৌধুরী মিটু ও মো. মাহমুদ হোসেন মামুন, অর্থ সম্পাদক – মো. আরশাদ উল্যাহ, দপ্তর সম্পাদক -দেওয়ান মাশরুজ্জামান সিদ্দিকী মুকুট, সাংগঠনিক সম্পাদক -এস এম রাশেদ আনোয়ার, প্রচার সম্পাদক – মো. রেজাউল করিম, আপ্যায়ন সম্পাদক -শিবু কুমার শীল, সাংস্কৃতিক সম্পাদক -শীলা দাশগুপ্তা, মহিলাবিষয়ক সম্পাদক –জিনাত আরা হক, প্রকাশনা সম্পাদক -প্রণব কুমার দাশ, সহ প্রকাশনা সম্পাদক -নাসির উদ্দিন হায়দার, সমাজকল্যাণ সম্পাদক – কে এম শহীদুল কাওসার ক্রীড়া সম্পাদক -ইয়াকুব নবী সান্টু চৌধুরীসহ বেশ কয়েকজন নির্বাহী সদস্য রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়