হাতিরঝিলের সড়ক বন্ধে রাজধানীতে তীব্র যানজট

আগের সংবাদ

বিশাল লক্ষ্যমাত্রার বাজেট প্রস্তুতি : সম্ভাব্য আকার ৬,৭৫,১৩৯ কোটি টাকা, আয় ৪ লাখ ৩৩ হাজার কোটি টাকা

পরের সংবাদ

সস্ত্রীক করোনায় আক্রান্ত মির্জা ফখরুল

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সস্ত্রীক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মির্জা ফখরুল ও তার স্ত্রী রাহাত আরা বেগমের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে গতকাল মঙ্গলবার গণমাধ্যমকে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন।
ড. জাহিদ বলেন, ‘কয়েক দিন ধরে তারা (ফখরুল এবং তার স্ত্রী) অসুস্থ বোধ করছিলেন। গত পরশু ভাবির এবং গতকাল রাতে মহাসচিবের করোনা টেস্টের ফল পজিটিভ এসেছে। এখন উত্তরার বাসায় তারা আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন’।
তিনি বলেন, স্কয়ার হাসপাতালের ডা. রায়হান রাব্বানীর তত্ত্বাবধানে ফখরুল ও তার স্ত্রীর চিকিৎসা চলছে। তাদের কিছুটা কাশি আছে। অন্য কোনো উপসর্গ এখনো দেখা যায়নি। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তারা।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, তাদের মহাসচিব ও স্ত্রীর আশু আরোগ্য কামনায় দলের নেতাকর্মীসহ দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে পরিবারের পক্ষ থেকে।
সর্বশেষ গত ৮ জানুয়ারি জাতীয় প্রেস ক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে এক সমাবেশে যোগ দিয়েছিলেন বিএনপি মহাসচিব। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে ওই সমাবেশে সহ¯্রাধিক নেতা-কর্মী অংশ নেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গত বছর এপ্রিলে কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান কামাল ইবনে ইউসুফ, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এবং স্থায়ী কমিটি থেকে অবসর নেয়া সাবেক সেনাপ্রধান জেনারেল মাহবুবুর রহমানও কোভিডে আক্রান্ত হয়েছিলেন গত বছর।
দলের ভাইস চেয়ারম্য্যান কামাল ইবনে ইউসুফ, কেন্দ্রীয় নেতা খুররম খান চৌধুরী, খন্দকার আহাদ আহমেদ, আবদুল আউয়াল খান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানসহ বেশ কয়েকজন বিএনপি নেতা করোনায় মারা গেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়