রোহিঙ্গা ক্যাম্পে ফের আগুন, পুড়ল সহ¯্রাধিক ঘর

আগের সংবাদ

তিন জট থেকে মুক্তির প্রত্যাশা > নাসিক নির্বাচন ঘিরে ভোটারদের মতামত : জলজট, যানজট ও আবর্জনা জট নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা

পরের সংবাদ

খানজাহান আলীর মাজার জিয়ারতে শেখ তন্ময় এমপি

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিজানূর রহমান আকন ও বাকি তালুকদার, বাগেরহাট থেকে : জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় খানজাহান আলীর (রহ.) মাজার জিয়ারত করেন। গতকাল রবিবার দুপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে মাজার জিয়ারত করেন তিনি । এ সময় বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কে এম আরিফুল হক, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, সহসভাপতি এডভোকেট শাহ-ই আলম বাচ্চু, ফরিদ উদ্দিন আহমেদ, মনোয়ার হোসেন টগর, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের একান্ত সচিব ফিরোজুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বাগেরহাট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, যুবলীগ নেতা মীর জায়েসী আশরাফী জেমস, বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মাজার জিয়ারত শেষে সবাইকে নিয়ে দেশ জাতির জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করেন সংসদ সদস্য শেখ তন্ময়। ১৫ আগস্টের সব শহীদের রুহের মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও দেশের সার্বিক কল্যাণ কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন খানজাহান আলী মাজারের প্রধান খাদেম ফকির শের আলী। এর আগে মাজার গেটে সংসদ সদস্য শেখ তন্ময়কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা। পরে বাগেরহাট প্রেস ক্লাবের নেতারা ফুলেল শুভেচ্ছা জানান সংসদ সদস্য শেখ তন্ময়কে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়