সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

রুহুল কবির রিজভী : উন্নয়ন নয়, ২০২২ সাল হবে ঋণের মাইলফলক

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : উন্নয়ন নয়, ২০২২ সাল ঋণের মাইলফলক হবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কবির রিজভী। তিনি বলেন, আজকে যে সন্তানটি জন্ম নিয়েছে সে ৯৮ হাজার টাকা ঋণ নিয়ে জন্ম নিয়েছে। প্রধানমন্ত্রী উন্নয়নের কথা বললেও ২০২২ সাল হবে ঋণের মাইলফলক।
গতকাল রবিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে জাতীয়তাবাদী অনলাইন অ্যাক্টিভিস্টদের উদ্যোগে আয়োজিত এক আলোচনা ও দোয়া মাহফিলে রিজভী এ মন্তব্য করেন। এমএম ওবায়দুল রহমান, কামরুল হাসান শাহীন, তনিয়া সোমা এবং শান্ত ইসলাম জুম্মনসহ সংগঠনটির প্রয়াত সহকর্মীদের স্মরণে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সভাপতিত্বে সভায় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহসাংগঠনিক সম্পাদক এডভোকেট আবদুস সালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ বক্তব্য রাখেন।
জনগণ আস্থা রেখে ভোট দিয়েছেন- প্রধানমন্ত্রীর এই বক্তব্য উল্লেখ করে তিনি বলেন, আপনি সব কিছু নিয়ন্ত্রণে নিয়ে ভয় দেখিয়ে যা কিছু বলতে পারেন। আপনি দিনের ভোট রাতে করেন। আপনি জনগণের ওপর আস্থা রাখলেন না কেন? আপনি জনগণ ও ভোটারদের সঙ্গে কেন প্রতারণা করেছেন। সরকারের বিরুদ্ধে দেশ-বিদেশে ষড়যন্ত্র হচ্ছে- প্রধানমন্ত্রীর এই বক্তব্যের সমালোচনা করে রিজভী আরো বলেন, আমি বলছি, আপনার সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র হবে কেন? যারা গণতন্ত্র চায় ও মুক্তকণ্ঠে কথা বলতে চায়, তারা প্রত্যেকেই এই মুহূর্তে আপনার পদত্যাগ চান। আপনার বিরুদ্ধে দেশ-বিদেশে ষড়যন্ত্র হবে কেন? সবকিছু মিলে আপনাদের খুব তাড়াতাড়ি ক্ষমতা ছাড়তে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়