জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

উল্লাপাড়ায় এক বাড়িতে অগ্নিসংযোগ

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : রাতে বৈঠকখানা ঘরে (কাছারি ঘর) আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হলো ৪টি মোটরসাইকেল, ২টি ধান মাড়াই মেশিন ও ১টি শ্যালো মেশিন। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার গভীর রাতে উল্লাপাড়া উপজেলার কৈবর্তগাঁতী গ্রামের রবিউল করিম সরকারের বাড়িতে। পুড়ে যাওয়া জিনিসপত্রের মূল্য প্রায় ১০ লাখ টাকা। রবিউল করিম গতকাল শনিবার উল্লাপাড়া মডেল থানায় দেয়া অভিযোগপত্রে বলেছেন, শুক্রবার রাত ১টার দিকে তার বাড়ির বৈঠকখানা ঘরে কে বা কারা আগুন ধরিয়ে দেয়।
এই ঘরে ৪টি মোটরসাইকেল, ২টি ধান মাড়াই মেশিন ও একটি ডিজেলচালিত শ্যালো মেশিন রাখা ছিল। আগুনে সব পুড়ে গেছে। একই সঙ্গে তাদের ঘরটিও পুড়ে যায়। তাদের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে এসে প্রায় ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। ঘরসহ এসব পুড়ে যাওয়া সামগ্রীর মূল্য প্রায় ১০ লাখ টাকা বলে উল্লেখ করেছেন রবিউল করিম।
এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, অভিযোগপত্র পেয়ে তিনি ইতোমধ্যেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলেন।
ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়