গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

শিল্পী সমিতির নির্বাচন : কাঞ্চন-নিপুণের প্যানেল ঘোষণা

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

অবশেষে গুঞ্জনই সত্যি হলো। ইলিয়াস কাঞ্চন সভাপতি পদে নির্বাচন করতে যাচ্ছেন। এর আগে তিনি ১৯৮৯-৯০ সালের নির্বাচনে সেক্রেটারি ছিলেন। ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনে সভাপতি ও সেক্রেটারি পদপ্রার্থী হওয়ার গুঞ্জন ছিল চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নিপুণের। ইলিয়াস কাঞ্চন বলেন, ২০২২-২৩ সালের শিল্পী সমিতির নির্বাচনে আমি সভাপতি পদে নির্বাচন করব। আমার সঙ্গে নিপুণ সেক্রেটারি পদে নির্বাচন করবে। যুগ্ম সম্পাদক পদে থাকবেন সাইমন সাদিক। এছাড়া উল্লেখযোগ্য অনেক পদে দেখা যাবে রিয়াজ, ফেরদৌস, ইমনকে। তবে তারা কে কোন পদে নির্বাচন করবে সেটি এখনো চূড়ান্ত হয়নি।
ইলিয়াস কাঞ্চন আরো বলেন, এর বাইরে ফাইট ডিরেক্টর, নৃত্যপরিচালক, চিত্রপরিচালক, প্রযোজক ইন্ডাস্ট্রির প্রকৃত কাজের মানুষরা আমাদের প্যানেলের সমর্থন দিচ্ছেন। তারা মন থেকে চাইছেন আমি নির্বাচন করি। আমাদের শিল্পীরা অনুদান নিতে চায় না। তারা নিয়মিত কাজ করতে চায়। ইন্ডাস্ট্রির মানুষদের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়েছে। আমরা নির্বাচনে জয়ী হয়ে সেই দূরত্ব দূর করতে চাই।
আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে আরেকটি প্যানেলের নেতৃত্ব দেবেন গত কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।
:: মেলা প্রতিবেদক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়