চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক সন্দেহে বন্ধুকে খুন

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর তুরাগে একটি বস্তিতে রাসেল আহমেদ (২২) নামে এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে বৃন্দাবন মসজিদ সংলগ্ন বস্তিতে এই ঘটনা ঘটে। প্রতিবেশীদের বরাত দিয়ে পুলিশ বলছে, স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে এমন সন্দেহে রাসেলকে বাসায় ডেকে নিয়ে হত্যা করে পালিয়ে গেছে তার বন্ধু হৃদয়। স্ত্রী আঁখিকেও ছুরিকাঘাত করেছে হৃদয়। আঁখি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
নিহত রাসেলের বাবা সোহরাব হাওলাদার জানান, মাদারীপুর কালকিনি উপজেলায় তাদের গ্রামের বাড়ি। তিন ভাইয়ের মধ্যে সবার বড় রাসেল পরিবারের সঙ্গে ওই বস্তিতে থাকত। দুয়ারীপাড়া সরকারি স্কুল এন্ড কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছে রাসেল। মঙ্গলবার সন্ধ্যায় রাসেলকে তার বন্ধু হৃদয় ফোন দিয়ে বাসা থেকে ডেকে নেয়। পরে হৃদয়ের বাসায় তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যা করে বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে যায়। রাসেলকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে রাতে হৃদয়ের বাসার তালা ভেঙে ভেতরে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় রাসেলকে। সেখান থেকে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কী কারণে হৃদয় রাসেলকে ছুরিকাঘাতে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানাতে পারেনি স্বজনরা। তার পিঠে, বুকে ও হাতে ছুরিকাঘাতের একাধিক চিহ্ন রয়েছে বলে দাবি করেন তারা।
তুরাগ থানার উপপরিদর্শক (এসআই) আরিফ হোসেন জানান, খবর পেয়ে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাসেলের লাশ উদ্ধার করে সেখানকার মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে জানা গেছে, হৃদয় নামের এক যুবক তাকে ছুরিকাঘাত করেছে। এই ঘটনায় নিহতের বাবা একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় পলাতক হৃদয়কে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তিনি আরো জানান, একই ঘটনায় হৃদয় তার নিজের স্ত্রী আঁখিকেও ছুরিকাঘাত করেছে। আঁখি ঢামেক হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে এখন বাসায় রয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।
ডিএমপির উত্তরা জোনের এসি এস. এম. আশিকুর রহমান বলেন, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক আছে এমন সন্দেহে হৃদয় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। পুলিশ হৃদয়কে গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে। তাকে গ্রেপ্তার করার পর হত্যাকাণ্ডের বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়