চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

বড়দিনের ভালুকমামা!

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : উৎসবের দিন বাড়ির দরজায় কত অতিথিই না আসেন। তাই বলে একটি বড়সড় ভালুক যদি তার শাবক নিয়ে দরজার সামনে হাজির হয়, বন্ধ দরজা খোলার চেষ্টা করে, তাতে অবাক হতে হয়। অবাক করা এই ঘটনা ঘটেছে গত বড়দিনে, যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।
মার্কিন সংবাদমাধ্যম ইউনাইটেড প্রেস ইন্টারন্যাশনালের এক প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের সানফোর্ড শহরে বসবাস করেন মার্লেন স্টার্ক। তার বাড়ির দরজায় শাবকসহ হাজির হয়েছিল অনাকাক্সিক্ষত এই অতিথি। সংবাদমাধ্যমকে মার্লেন স্টার্ক বলেন, ‘বড়দিনের সকালে বাড়িতেই ছিলাম। হঠাৎ দরজায় লাগানো ক্যামেরাযুক্ত বেলটি আওয়াজ করে ওঠে। ভেবেছিলাম, উৎসবের দিনে হয়তো কোনো অতিথি এসেছেন।’ এই নারী আরো বলেন, ‘দরজা খোলার আগমুহূর্তে বুঝতে পারি, ওপারে কোনো অতিথি নেই। বরং শাবকসহ বড়সড় একটি ভালুক দাঁড়িয়ে রয়েছে। শুধু তাই নয়, বাইরে থেকে ধাক্কা দিয়ে দরজা খোলার চেষ্টা করছে।’ তবে শেষ পর্যন্ত অনাকাক্সিক্ষত এই অতিথি দরজা খুলতে সফল হয়নি। মার্লেন স্টার্কের প্রতিবেশীরা সড়কে নেমে এলে ভালুকটি শাবক নিয়ে পাশের বনে চলে যায়। মার্লেন স্টার্ক মজা করে বলেন, আমি জানি না ভালুকটি আমার বাড়িতে কেন এসেছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়