চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

প্রিমিয়ার ব্যাংক : নবনিযুক্ত জুনিয়র অফিসার প্রশিক্ষণ কর্মশালা

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড সম্প্রতি তাদের প্রধান কার্যালয়ের লার্নিং এন্ড ট্রেনিং ইনস্টিটিউটে নবনিযুক্ত ট্রেইনি জুনিয়র অফিসার ( জেনারেল ও ক্যাশ) নিয়ে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। আয়োজিত এই কর্মশালায় নবনিযুক্ত অফিসারদের স্বাগত জানান ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম (এফসিএমএ)। বিজ্ঞপ্তি
এ সময় উপব্যবস্থাপনা পরিচালক এবং চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) সৈয়দ আবুল হাশেম, এসইভিপি এবং চিফ ক্রেডিট অফিসার আনিসুল কবির, এসইভিপি এবং সিআরএম বিভাগের প্রধান এ ওয়াই এম নাইমুল ইসলাম, এসইভিপি এবং এসএমই ও কৃষি ঋণ বিভাগের প্রধান মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন, ইভিপি এবং হেড অব ব্র্যান্ড র্মাকেটিং এন্ড পিআর মো. তারেক উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, পরিবর্তনশীল ব্যাংকিং ব্যবস্থায় নিজেকে প্রস্তুত করে সেবাই প্রথম এই মূলমন্ত্রে এগিয়ে যাওয়ার আহ্বান জানান। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম. রিয়াজুল করিম, এফসিএমএ তার স্বাগত বক্তব্যে বলেন, পেশাগত যে কোনো জীবনে সফল হতে শুধু পরিশ্রমী হলেই চলবে না, একাগ্রচিত্ত ও দূরদর্শী হতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়