চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

দায়িত্বে অবহেলা : পাটগ্রামে প্রিসাইডিং অফিসার প্রত্যাহার

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় দায়িত্বে¡ অবহেলার অভিযোগে রেজানুল ইসলাম নামে এক প্রিসাইডিং অফিসারকে প্রত্যাহার করা হয়েছে। এ ছাড়াও বিভিন্ন অভিযোগে আটক করা হয়েছে ৮ জনকে।
গতকাল বুধবার দুপুরে উপজেলার দহগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বঙ্গেরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে প্রত্যাহার করা হয়। রেজানুল ইসলাম পাটগ্রাম মহিলা কলেজের প্রভাষক।
নির্বাচনে বঙ্গেরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন।
জানা গেছে, পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে পাটগ্রাম উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে গতকাল সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে তা বিকাল ৪টা পর্যন্ত চলে। ভোট চলাকালে বঙ্গেরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে প্রিসাইডিং অফিসার রেজানুল ইসলামকে প্রত্যাহার করেন রিটার্নিং অফিসার।
পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক বলেন, দায়িত্বে অবহেলার কারণে একজন প্রিসাইডিং অফিসারকে প্রত্যাহার করেন রিটার্নিং অফিসার। এছাড়া পুরো উপজেলায় জালভোট দেয়াসহ বিভিন্ন অভিযোগে ৮ জনকে আটক করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়