নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

পার্বতীপুর : উদ্ভাবনে দেশসেরা নির্বাচিত সমাজসেবা কর্মকর্তা তাপস

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : পার্বতীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা তাপস রায় উদ্ভাবনমূলক কর্মকাণ্ডের জন্য দেশসেরা কর্মকর্তা নির্বাচিত হয়েছেন। ‘উদ্ভাবন’ (ইনোভেশন) ক্যাটাগরিতে তাকে দেশসেরা কর্মকর্তা নির্বাচিত করেছে সমাজসেবা অধিদপ্তর। পাশাপাশি দিনাজপুর জেলার শ্রেষ্ঠ সমাজসেবা কর্মকর্তাও নির্বাচিত হয়েছেন তিনি। গত রবিবার দিনাজপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক আবু বক্কর সিদ্দিক তার হাতে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট তুলে দেন। সেবা নিতে আসা ভাতাভোগীদের বসার জন্য সম্প্রতি উপজেলা সমাজসেবা কার্যালয়ের সামনে টিনশেডের একটি ব্যতিক্রমী বিশ্রামাগার তৈরি করে জেলা পর্যায়ে সাড়া ফেলেন এই কর্মকর্তা।
সমাজসেবা কর্মকর্তা তাপস রায় জানান, কাজকে ভালোবেসে সঠিকভাবে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নানুসারে দেশের অসহায়, দুঃস্থ ভাতাভোগীদের শতভাগ সেবা প্রদান, দালালমুক্ত অফিসের পরিবেশ তৈরি করার পাশাপাশি ব্যতিক্রমী বিভিন্ন উদ্ভাবনমুলক কর্মকাণ্ডে বিশেষ অবদান রাখায় তাকে এ সম্মাননা স্মারক হিসেবে পদক দেয়া হয়েছে বলে জেলা অফিস সূত্রে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়