নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

নাটোরের ১১ ইউপি : চার স্তরের নিরাপত্তা বেষ্টনীতে হবে ভোট

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : আজ বুধবার জেলার নলডাঙ্গা ও গুরুদাসপুর উপজেলার ১১ ইউনিয়নের নির্বাচনে নির্বাচনী সরঞ্জাম বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার স্ব-স্ব উপজেলা নির্বাচন অফিস থেকে এসব সরঞ্জামাদি বিতরণ করা হয়। প্রিসাইডিং অফিসাররা নির্বাচনী সরঞ্জামাদি গ্রহণ করেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা জানান, ইউনিয়নের ভোটগ্রহণ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য করতে উপজেলা নির্বাচন কমিশন সব প্রস্তুতি নিয়েছে।
চারস্তরের নিরাপত্তা বেষ্টনীর মধ্যে এসব ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে। নলডাঙ্গা উপজেলার ৫ ইউনিয়নের ৫২ কেন্দ্রে এবং গুরুদাসপুর উপজেলার ৬ ইউনিয়নের ৬৫ কেন্দ্রে ভোট নেয়া হবে। নলডাঙ্গার ৫ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৯৭৭ জন। এখানে চেয়ারম্যান পদে ২৫ জন, সাধারণ সদস্য পদে ২২১ জন এবং সংরক্ষিত সদস্য পদে ৫২ জন প্রতিদ্ব›িদ্বতা করছেন। গুরুদাসপুরে মোট ভোটার সংখ্যা ১ লাখ ৪২ হাজার ৮৩ জন। নির্বাচনে চেয়ারম্যান পদে ২৭ জন, সাধারণ সদস্য পদে ২৩৬ জন ও সংরক্ষিত সদস্য পদে ৮২ প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। ১১ ইউনিয়নের মধ্যে এই প্রথম নাটোরের গুরুদাসপুরের নাজিরপুর ইউনিয়নে ইভিএম পদ্ধতিতে ভোট নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়