নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

দূরত্বসীমা লঙ্ঘন করে গভীর নলকূপ স্থাপনের পাঁয়তারা

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ধোবাউড়ায় দূরত্বসীমা লঙ্ঘন করে গভীর নলকূপ স্থাপন করার পাঁয়তারা করছেন এক ব্যক্তি। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার ও বিএডিসির উপসহকারী প্রকৌশলীর কাছে দুটি অভিযোগ দায়ের করা হয়েছে। উপজেলার সদর ইউনিয়ন শিলকোনা গ্রামের শামছুল হকের বিরুদ্ধে ২০২১ সালের ৩০ ডিসেম্বর অভিযোগ দায়ের করেন একই গ্রামের আজিজুল হক ও হাজংপাড়া গ্রামের শামীম মিয়া। এ নিয়ে অপ্রীতিকর ঘটনা ঘটার আশঙ্কা করছেন এলাকাবাসী। অভিযোগ সূত্রে জানা গেছে, আজিজুল হক ও শামীম মিয়া দুজনে দূরত্বসীমা মেনে ২টি নলকূপ স্থাপন করে তিন বছর ধরে সেচ কার্যক্রম চালিয়ে আসছেন। বিএডিসি কর্মকর্তাদের যোগসাজশে সেচযন্ত্রের লাইসেন্স নিয়ে ২টি গভীর নলকূপের মাঝখানে আরেকটি স্থাপনের পাঁয়তারা করছেন শামছুল হক।
বিএডিসির উপসহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম বলেন, আমি যোগদান করার আগে এসব লাইসেন্স দেয়া হয়েছিল। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। সেচ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার রাফিকুজ্জামান বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়