নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

এমপি নিক্সন চৌধুরী : প্রকল্প বাস্তবায়নে অনিয়ম সহ্য করা হবে না

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, সরকারিভাবে বরাদ্দকৃত যে কোনো প্রকল্প বাস্তবায়নে কোনো ধরনের অনিয়ম ও দুর্নীতি সহ্য করা হবে না। সততা ও নিষ্ঠার সঙ্গে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা সর্বদা কাজ করে যাবেন।
গতকাল মঙ্গলবার দুপুরে ভাঙ্গা আবু ইউসুফ স্টেডিয়ামের হলরুমে আয়োজন করা হয় আশ্রয়ণ-২ প্রকল্প বাস্তবায়নের উপজেলা টাস্কফোর্স কমিটির সভা। সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
চৌধুরী নিক্সন বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশে যেভাবে উন্নয়নমূলক কাজ দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন তার ধারাবাহিকতা রক্ষা করা আমাদের দায়িত্ব। অসহায় ও গৃহহীনদের ঘর নির্মাণ করে দেয়াসহ নানা সরকারি প্রকল্প সরকারি কর্মকর্তাদেরই বাস্তবায়ন করতে হয়। সুতরাং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে তার দেয়া প্রতিটি প্রকল্প স্বচ্ছতার সঙ্গে বাস্তবায়ন করতে হবে।
জনপ্রতিনিধিরা এসব কাজ সঠিকভাবে তদারকি করলে এবং বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা নিয়মিত যাচাই বাছাই করলে কোনো অনিয়ম হবে না। তাই সবাই তার জায়গা থেকে সঠিক দায়িত্ব পালন করার আহ্বান করছি।
তিনি আরো বলেন, সড়ক ও মহাসড়কে যারা চাঁদাবাজি করে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে। একই সঙ্গে সড়কে চলাচলকারী ছোট যানবাহনগুলোর কাছ থেকে সড়কে সিরিয়ালের নামে এতদিন যারা চাঁদা আদায় করত আজ থেকে তা আর দিতে হবে না। সড়কের শৃঙ্খলা ফিরিয়ে আনতে সাংসদ এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও লোকাল থানা ও হাইওয়ে থানার ওসিদের নির্দেশ দেন। একই সঙ্গে যেসব কথিত রাজনৈতিক নেতা এতদিন সড়কের চাঁদা আদায় করত তাদের হুঁশিয়ারি করে দেন নিক্সন চৌধুরী।
সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিমউদ্দিন খানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ইসাহাক মোল্লা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, উপজেলা পরিবার কল্যাণ ও স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মহসিন ফকির, ফরিদপুর জেলা মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ সোবাহান মুন্সি, উপজেলার ১২টি ইউনিয়নের নবনির্বাচিত ও সাবেক চেয়ারম্যান ও প্রশাসনিক কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়