মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

দেশের ১ নাম্বার ভোজ্যতেলের ব্র্যান্ড রূপচাঁদা

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোজ্যতেলের ব্র্যান্ড দেশের ১ নাম্বার ব্র্যান্ড হিসেবে মর্যাদা পেল রূপচাঁদা। বাংলাদেশের ভোক্তাদের মন জয় করে তাদের সমর্থন ও অভিমতের প্রেক্ষাপটে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০২১’ এ এই মর্যাদা অর্জন করে বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড। বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-এর ১৩তম আসরে প্রতিবারের মতো এবারো রূপচাঁদা দেশের ১ নাম্বার ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পেল।
গত ২৯ ডিসেম্বর রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০২১’ আয়োজন করে। অনুষ্ঠানে বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন সিনিয়র মার্কেটিং ম্যানেজার ফয়সাল মাহমুদ, সিনিয়র অফিসার- মার্কেটিং তোফায়েল আহমেদ এবং সেলস ডেভেলপমেন্ট ম্যানেজার আবদুল্লাহ আল মামুন। তাদের হাতে পুরস্কার তুলে দেন আকিজ ভেঞ্চারসের গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ আলমগীর। বিজ্ঞপ্তি।

বিখ্যাত গবেষণাকারী প্রতিষ্ঠান নিলসন ও বাংলাদেশের অন্যতম ইংরেজি সংবাদ মাধ্যম ডেইলি স্টার সম্মিলিতভাবে তথ্য অনুসন্ধান ও বিশ্লেষণ করে সেরা ব্র্যান্ডগুলোর তালিকা নির্ধারণ করে। তথ্য অনুসন্ধানের ক্ষেত্রে তারা বিভিন্ন পর্যায়ের মানুষের অভিমত গ্রহণ করেন। দেশের মানুষের এমন অভূতপূর্ব সাড়ায় সব বিক্রেতা, ডিস্ট্রিবিউটর, ক্রেতা ও ভোক্তাদের প্রতি রূপচাঁদা পরিবার অত্যন্ত কৃতজ্ঞ। সুস্বাস্থ্য রক্ষায় রূপচাঁদা বিশ্বস্ততার পরিচয় দিতে পেরে অত্যন্ত গর্বিত।
বিগত ২৫ বছরেরও অধিক সময় ধরে রূপচাঁদা ভোজ্যতেল ব্র্যান্ড হিসেবে দেশের মানুষের আস্থা অর্জন করে শীর্ষস্থান অধিকার করে আছে। সবার সুস্বাস্থ্য রক্ষার লক্ষ্যে রূপচাঁদা সবসময় বদ্ধপরিকর। দেশের প্রতিটি কোনায় স্বাস্থ্যকর তেল সরবরাহ করার লক্ষ্যে রূপচাঁদা তার কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের অধীনে রূপচাঁদা একটি জনপ্রিয় ভোজ্যতেলের ব্র্যান্ড। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়