মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

এআইবিএলে প্রশিক্ষণ কর্মসূচি

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডে (এআইবিএল) সদ্য নিয়োগপ্রাপ্ত ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসারদের ১ম ব্যাচের ‘ফাউন্ডেশন ট্রেনিং কোর্স অন ওভারঅল ব্যাংক ম্যানেজমেন্ট’ শীর্ষক দুই মাসব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ শুরু হয়েছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী গত রবিবার প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ট্রেনিং এন্ড রিসার্স ইনস্টিটিউটের ডিরেক্টর জেনারেল মো. আব্দুল আউয়াল সরকার। প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার সার্বিক উন্নয়নে জ্ঞানগত যোগ্যতাসম্পন্ন ব্যাংকার তৈরি হওয়া আবশ্যক। বিজ্ঞপ্তি।
ইসলামি শরিয়াহ্ভিত্তিক ব্যাংকিং-এর বিভিন্ন দিক সম্পর্কে পরিষ্কার জ্ঞান অর্জন এবং ভবিষ্যতে নিজ কর্মসম্পাদন প্রতিফলনের জন্য তিনি এমটিওদের আহ্বান জানান। উন্নত নৈতিক চারিত্রিক গুণাবলি অর্জন এবং দায়িত্বশীলতার সঙ্গে কর্মসম্পাদন করে ব্যাংককে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এমটিওদের পরামর্শ দেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়