মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

রাজশাহী কলেজের ২৮ শিক্ষক পেলেন পদোন্নতি

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : প্রভাষক থেকে সহকারী অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন রাজশাহী কলেজের ২৮ শিক্ষক। গত শনিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সরকারি কলেজ-১ অধিশাখার উপসচিব ড. মো. ফরহাদ হোসেন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। এরপরই পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকদের আনুষ্ঠানিকভাবে ফুল দিয়ে বরণ ও শুভেচ্ছা জানান রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক।
পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকরা হলেন- অর্থনীতি বিভাগের আলহাজ উদ্দিন, আরবি ও ইসলামিক শিক্ষা বিভাগের আমিরুল ইসলাম, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের তোফায়েল আহমেদ, ইংরেজি বিভাগের রাশেদ বিন মনসুর, মো. আতিকুর রহমান, সামসন হাসদা, ইতিহাস বিভাগের আবুল বাসার, আল আমিন হক, উদ্ভিদবিজ্ঞানের মোছা. বিলকিছ খানম, সৈয়দা সেফাত-ই-নূরী, গণিত বিভাগের মোছাম্মদ মাফরুহা মুশতারী, দর্শন বিভাগের জয়নাল আবেদীন, পদার্থবিজ্ঞান বিভাগের বারেক মৃধা, পরিসংখ্যান বিভাগের যুবাইদা সুলতানা, প্রাণীবিদ্যা বিভাগের গৌতম সিংহ, ব্যবস্থাপনা বিভাগের রবিউল ইসলাম, মোহাম্মদ আসাদ উজ-জামান, ভূগোল বিভাগের আব্দুর রাজ্জাক, মনোবিজ্ঞান বিভাগের মোহাম্মদ আজমত আলী, প্রমোথ চন্দ্র সরকার, উম্মে ইসরাত জাহান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের জাহাঙ্গীর আলম, জহুরা কানিজ, মোহাম্মদ রুবাইয়াৎ-ই আফরোজ, সমাজবিজ্ঞান বিভাগের নুসরাত জেরিন এ্যানী, সাদিকুল ইসলাম, সুলতানা জহুরা ও হিসাববিজ্ঞান বিভাগের সাবমিলা খাতুন। এ বিষয়ে রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক বলেন, এমন খবর শুনে আমি অত্যন্ত আনন্দিত হয়েছি। নতুন এ পদায়নের ফলে উপকৃত হবে শিক্ষার্থীরা। এছাড়া আরো নতুন উদ্যমে এগিয়ে যাবে দেশসেরা এ কলেজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়