মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

ঠাকুরগাঁওয়ে শীতবস্ত্র পেল ২শ দুস্থ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ২০০ দুস্থ ও অসহায় মানুষের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন ওয়ান ফর এনাদারের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়। গতকাল রবিবার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ বিতরণ অনুষ্ঠিত হয়।
স্বেচ্ছাসেবী সংগঠন ওয়ান ফর এনাদারের আয়োজনে ‘আসুন আমরা শীতার্ত মানুষের পাশে দাঁড়াই’ এই সেøাগানকে সামনে রেখে শীতবস্ত্র বিতরণ করেন জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) সুলতানা রাজিয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংগঠনটির উপদেষ্টা এডভোকেট মোস্তাক আলম টুলু, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অঞ্চলের উপপরিচালক আখতারুজ্জামান সাবু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্টো, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এডভোকেট নাসিরুল ইসলাম নাসির, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুব হোসেন রনি, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ওসমান গণি ও রয়েল বড়–য়া, স্বেচ্ছাসেবী সংগঠন ওয়ান ফর এনাদারের সভাপতি তানভীর হাসান রিদয়, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলামসহ সংগঠনের অন্য সদস্যরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়