নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

রাঙ্গামাটির ’৭৮ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাঙ্গামাটি : মিলি প্রাণের আনন্দ উচ্ছ¡াসে জাগ্রত হোক স¤প্রীতির মেলবন্ধন এই সেøাগানে রাঙ্গামাটিতে ১৯৭৮ সালের ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কার্যালয়ের সম্মুখে বর্ণাঢ্য পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেন ১৯৭৮ সাল ব্যাচের ছাত্র ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। র?্যালিটি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন নৌঘাটে গিয়ে শেষ হয়। ১৯৭৮ সালের শিক্ষার্থীরা সবাই মিলে নৌঘাট থেকে নদীপথে বার্গি লেকের পর্যটন স্পটে আনন্দ ভ্রমণে মিলিত হন। বার্গি লেকে পর্যটন স্পটে পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, পার্বত্য চট্টগ্রাম ভূমি কমিশনের সিনিয়র সচিব কৃষ্ণ চন্দ্র চাকমাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সিনিয়র সরকারি কর্মকর্তারা এই আনন্দ ভ্রমণে অংশগ্রহণ করেন।
রাঙ্গামাটি জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা ও ১৯৭৮ ব্যাচের শিক্ষার্থী অরুনেন্দু ত্রিপুরা জানান, ১৯৭৮ সালে এসএসসি পাস করা সব ছাত্রছাত্রী আজ বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত। অনেকেই আজ দেশের বাইরে কর্মরত রয়েছেন। আমাদের এই মিলনমেলায় তারাও আমাদের সঙ্গে রয়েছেন। আমাদের শুভেচ্ছা জানিয়েছেন।
সারা দিনের এই পুনর্মিলনী অনুষ্ঠানে প্রতিষ্ঠিত সব কর্মকর্তা তাদের অভিমত ব্যক্ত করবেন এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়নে কাজ করার বিষয়ে ঐকমত্যে পৌঁছাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়