পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

শেখ হাসিনা ইয়্যুথ অ্যাওয়ার্ড পেলেন রংপুরের জিসান

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : চলমান করোনা সংকট মোকাবিলা ও সামাজিক কাজে অবদান রাখার স্বীকৃতিস্বরূপ ‘শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড-২০২০’ পেলেন রংপুরের পীরগাছার মুহতাসিম আবশাদ জিসান। তিনি স্বেচ্ছাসেবী সংগঠন ‘চলো স্বপ্ন ছুঁই’-এর প্রতিষ্ঠাতা ও খুলনা বিশ্ববিদ্যালয়ের এনভায়রনমেন্টাল সায়েন্স ডিসিপ্লিনের প্রথমবর্ষের শিক্ষার্থী।
গত বৃহস্পতিবার বিকালে ঢাকায় ওসমানী স্মৃতি মিলনায়তনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহযোগিতায় ‘ঢাকা ওআইসি ইয়্যুথ ক্যাপিটাল-২০২০’ এর অধীনে ‘শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড’ শীর্ষক প্রতিযোগিতায় ১০০ জন বিজয়ীর মধ্যে একমাত্র জয়ী হন রংপুরের জিসান। তিন হাজার ৫০০ প্রতিযোগীর মধ্যে ১০টি ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে একক ও দলীয়ভাবে মোট ১০০ জনকে এ পুরস্কার ও সম্মাননা দেয়া হয়। অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশনের (ওআইসি) সেক্রেটারি জেনারেল অ্যাম্বাসেডর হিসেইন ইব্রাহিম তাহা, মালদ্বীপের যুব ও ক্রীড়ামন্ত্রী আহমেদ মাওলুফ, রাশিয়ার যুববিষয়ক ফেডারেল এজেন্সির প্রধান সেনিয়া রাজুভায়েভা, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, তাতারস্তান প্রজাতন্ত্রের যুবমন্ত্রী তিমুর আয়হানসহ বিশিষ্ট ব্যক্তিরা। মুহতাসিম আবশাদ জিসান বলেন, ‘চলো স্বপ্ন ছুঁই’ সংগঠনের সহযোদ্ধারা সঙ্গে না থাকলে আমার এই অর্জন সম্ভব হতো না। এই অর্জন আমার একার নয়, সংগঠনের সবার। সেই সঙ্গে যেসব শুভাকাক্সক্ষী আমাদের সব সময় সহযোগিতা করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়